মধুখালী উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চুর মৃত্যুতে প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান এর শোক।

ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি,ফরিদপুর সুগার মিলের সাবেক সাধারণ সম্পাদক  মির্জা  মনিরুজ্জামান বাচ্চু ২৭ অক্টোবর আনুমানিক দিবাগত রাত ২টায় ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্নাইলাইহি রাজিউন)।

তিনি গত রবিবার (২৫ অক্টোবর)জ্বর কাশি ও ডায়বেটিস রোগে অসুস্থ হলে তাকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার করোনাসহ অন্যান্য পরীক্ষা দিলে তার শরীরে করোনা পজিটিভ আসে।পরবর্তিতে শারীরিক অবস্থার অবনতি  হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন।তিনি করোনা ছাড়াও কিডনি সমস্যা ও ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন।

ব্যক্তিগত জীবনে তিনি তিন ছেলের বাবা।মৃত্যুকালে তিন ছেলে,স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।তার গ্রামের বাড়ী মধুখালী উপজেলার গোন্দারদিয়া। আজ আছর বাদ মধুখালী ঈদ গাহে ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ অাওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার জননেতা অাব্দুর রহমান, মধুখালী উপজেলা আওয়ামী লীগ, পৌরসভার মেয়র মোরশেদ রহমান লিমন ও মধুখালী থানার ওসি আমিনুল ইসলাম।

Please follow and like us: