মধুখালীতে কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন গ্রামের সফিকুল ইসলামের ছেলে । ফরিদপুর রাজেন্দ্র কলেজের অনার্স পড়ুয়া কন্যা (২০) একিই পাড়ার প্রতিবেশী চুন্নু শেখের পুত্র মোঃ রবিন শেখ (২০) এর বিরুদ্ধে ধর্ষনের চেষ্টার অপরাধে মধুখালী থানায়  রবিবার রাতে অভিযোগ করেন ভুক্তভোগী ওই ছাত্রী।

অভিযুক্ত রবিন ওই ছাত্রীর সাথে ফরিদপুর রাজেন্দ্র বিশ্ববিদ্যালয়ে কলেজ এক সাথে অনার্স শাখায় পড়ালেখা করে।অভিযোগকারী ওই কলেজ ছাত্রী তার অভিযাগে বলেন। তিনি রবিবার সকালে কম্পিউটার শিক্ষার জন্য বাড়ী থেকে কামারখালী বাজার এসে  কম্পিউটার শিক্ষা শেষ করে টাকার প্রয়োজনে মোবাইলের বিকাশ থেকে টাকা তোলার জন্য যাওয়ার পথে রবিনের সাথে দেখা হয়।

তখন রবিন নিজ মোবাইল থেকে ওই ছাত্রীকে বিকাশের টাকা দেওয়ার কথা বলে ছাত্রীর নাম্বার থেকে টাকা নিয়ে নেয় এবং বাড়ী যায় টাকা দেওয়ার কথা বলে।

লম্পট রবিন বাড়ীতে ফিরে ওই ছাত্রীকে মোবাইল ফোন করে তার বাড়ীতে টাকা নেওয়ার জন্য আসতে বললো। দুপুর আনুমানিক ১টা ৪০ মিনিটের সময় ভুক্তভোগী ছাত্রী তার বাড়ীতে আসে। লম্পট রবিন ঘরের মধ্যে টাকা নেওয়ার কথা বললে ওই ছাত্রী ঘরের দরজায় যাওয়া মাত্রই টান দিয়ে তার খাটের উপর ফেলে শরীরের বিভিন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষনের চেষ্টা করে।

এ সময়ে রবিনের পিতা মাতা বাড়ী থাকলেও ভুক্তভোগী ছাত্রীর চিৎকারে তাকে সাহায্যে এগিয়ে আসেন নাই। ইতোমধ্যে মেয়ের সন্ধানে ওই বাড়ীতে এসে মেয়েকে নাম ধরে ডাক দিলে লম্পট রবিন ঘর থেকে পালিয়ে যায়। মেয়ের মুখ থেকে ঘটনার বিবারণ শুনে মেয়েকে দিয়ে রাতে মধুখালী থানায় অভিযাগ দায়ের করেন। এ বিষয় ডুমাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম মাসুম বলেন ঘটনা আমি শুনছি, সত্য ঘটনা উটঘাটনের মাধ্যম সুষ্ঠ বিচার দাবী করি।

Please follow and like us: