৫০তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মধুখালীতে বিভিন্ন কর্মসূচী পালিত

সুজল খাঁন, মধুখালী প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালীতে যথাযথ মর্যাদায় ২৬ মার্চ ৫০তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের  সুর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ পক্ষ থেকে ৮টায় বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পমাল্য অর্পন শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মোস্তফা মনোয়ার ।

আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিকদল এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধাঞ্জলি   প্রদান করেছেন।

সকাল পৌন ৮ টায়  উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  মোঃ রেজাউল হক বকুর নেতৃত্বে বঙ্গবন্ধু  ম্যুরাল চত্বরে  জাতীয় ও দলীয় পতাকা  উত্তোলন  করা হয়েছে।  এ সময় উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হাজী আঃ সালাম মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ মুরাদুজবজামান মুরাদ, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন,
যুগ্ম সাধারন সম্পাদক  মোঃ ইলিয়াছ মিয়া,এ্যাডঃ আলীউজ্জামান খোকন,সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তারসহ উপজেলা ও পৌর আ’লীগ ও তার অংগসংগঠনের নেতৃবৃন্দ।

সকাল সাড়ে ৮টায় মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন এবং শান্তি প্রতিক পায়রা উড়িয়ে  উদ্বোধন  করেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম । পুলিশ, আনসার-ভিডিপি এবং বয়েজ স্কাউটস, গার্লস ইন স্কাউটস, গার্লস গাইড ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমাবেশ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

কুচকাওয়াজ অনুষ্ঠান সালাম গ্রহণ করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিদুল ইসলাম । এ সময় তার সাথে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা মনোয়ার এবং অফিসার ইন-চার্জ (ভারপ্রাপ্ত) চম্পক বড়ুয়া। সালাম গ্রহণ শেষে উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা মনোয়ার।

মধুখালী আধুনিক মিলনায়তনে বেলা ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তফা মনোয়ারের সভাপতিত্বে ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা অধির কুমার বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও  আলোচনা সভা।

সংর্বধনায়  বক্তব্য রাখেন  ফরিদপুরে -১  আসনের সংসদ সদস্য মোঃ মনজুর হোসেন বুলবুল, উপজেলা  চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু,যুদ্ধকালীন কমান্ডার মোঃ মহসিন আলম বাচ্চু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আঃ ওহাব, মোঃ খুরশিদ আলম, ও  উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা পৃথ্বিজ কুমার দাস,
বিকেলে মহিলাদের ফুটবল প্রতিযোগিতা এবং স্থানীয় সুধী সমাজ, মুক্তিযোদ্ধা ও উপজেলা প্রশাসনের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।  সন্ধ্যায় স্থানীয় শিল্পীদের পরিবেশনায়  সাংস্কৃতিক অনুষ্ঠান ।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here