মধুখালীর গাজনা ইউনিয়নে  ভিজিএফ চাউল বিতরন

মধুখালীর গাজনা ইউনিয়নে  ভিজিএফ চাউল বিতরন

-সুজল খাঁন,মধুখালী প্রতিনিধিঃ
ফরিদপুরের মধুখালী উপজেলা গাজনা ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

১৮ জুলাই রবিবার বেলা ১০টায়  মধুখালী উপজেলার গাজনা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব  করেন ইউপির জনপ্রিয় চেয়ারম্যান গোলাম কিবরিয়া ।

চাউল বিতরণের কর্মসূচিতে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা পরিষদের সুনামধন্য চেয়ারম্যান জনাব শহিদুল ইসলাম ও সুনামধন্য ভাইস চেয়ারম্যান মোঃ মুরাদুজ্জামান মুরাদ, গাজনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া , সচিব অনান্ত কুমার বিশ্বাস এবং ইউনিয়ন পরিষদের সদস্যগণ।

মধুখালী উপজেলার চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বলেন,  প্রতি ইউনিয়নে কয়েক হাজার মানুষের চাল পাওয়ার চাহিদা রয়েছে। আমরা সবাইকে একসাথে দিতে পারছি না। পর্যায়ক্রমে অন্যরাও পাবেন। প্রধানমন্ত্রীর ঘোষণা কেউ না খেয়ে থাকবে না এটা মনে রাখতে হবে। এরপর কেউ অভুক্ত থাকলে প্রশাসনকে জানানোর অনুরোধ জানান তিনি। এছাড়া সবাইকে স্বাস্থ্যবিধি মেনে করোনা মোকাবেলা করতে উৎসাহিত করেন তিনি।

গাজনা ইউনিয়নের মোট ১০২৭ জন ১০ কেজি চাল পেয়েছে।

এ সময় ইউপি জনপ্রিয় চেয়ারম্যান গোলাম কিবরিয়া বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ভিজি এফ এর চাউল দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নিজ দায়িত্বে ১০ কেজি চাউল দিয়েছি।

Leave a Reply