কিশোরগঞ্জের করিম গঞ্জে জাতীয় পার্টির ৫৫ সদস্য বিশিষ্ট পুণাঙ্গ কমিটি গঠিত।

কিশোরগঞ্জের করিমগঞ্জে জাতীয় পার্টির ৫৫ সদস্য বিশিষ্ট পুণাঙ্গ কমিটি গঠিত।

-দিলীপ কুমার দাস, ময়মনসিংহ জেলা প্রতিনিধি:

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ৫৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ২২ জনকে কার্যনির্বাহী সদস্য করে ৫৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট মুজিবুল হক চুন্নু কমিটির অনুমোদন দেন।

জাতীয় পার্টির গঠনতন্ত্রের ধারা ১০ এ উপধারা ৩ এর ক ও গ মোতাবেক এ কমিটিকে অনুমোদন দেয়া হয়েছে।

কমিটিতে সাবেক ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দুলাল সভাপতি, মতিউর রহমান ভূঁইয়া সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আছমা আক্তার কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটির অপর দুই সাংগঠনিক সম্পাদক হলেন গুনধর ইউপি চেয়ারম্যান নাজমুস সাকির নুরু সিকদার ও জয়কা ইউপি চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন।

এছাড়া কার্যনির্বাহী কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি যথাক্রমে মো. আনোয়ার হোসেন আসাদ, মো. সিহাব উদ্দিন ভূঁইয়া, মো. মনিরুজ্জামান স্বপন খন্দকার, নোয়াবাদ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রুহুল আমিন, সুতারপাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. আব্দুল হক ফকির, ডা. জিএম মোস্তফা ও ইউসিসিএ (বিআরডিবি) এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সুতারপাড়া ইউপি চেয়ারম্যান মো. হারুন অর রশিদ ও গুজাদিয়া ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

Leave a Reply