বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের মতবিনিময় সভা।। 

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিছুর রহমান (আনিস) এর সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের   মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল এগারোটায় বালিয়াকান্দি সরকারি কলেজ রুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগ এর আহ্বায়ক রাসেল খান (রিজু), এ ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ (মন্টু), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল (মামুন),  সইফুদ্দিন আহমেদ (সাইফ),সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার আহমেদ (সবুজ),  সাইফুল ইসলাম (তুরান), বহরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম (জাহিদ)  সহ বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।
উপজেলা নেতৃবৃন্দ বলেন, উপজেলার প্রতিটা ইউনিয়ন কমিটি মেয়াদ উত্তির্ন সুতরাং আমরা খুব শীগ্রই নতুন করে ইউনিয়ন কমিটি করার প্রস্তুতি গ্রহণ করতে যাচ্ছি। তবে আমরা চাই যারা দীর্ঘদিন মাঠে থেকে ছাত্রলীগের আদর্শ মনে কাজ করেছে তাদের অগ্রাধিকার দিতে।তারা বলেন শুধু  ফেসবুকে থাকলে ছাত্রলীগ হয় না, ছাত্রলীগ মানে রাজপথে থেকে অশুভ শত্রুর মুখোমুখি হওয়া।  জামাত বিএনপির মুখোমুখি দাঁড়াতে হবে।            
                                
সভাপতি আনিছুর রহমান (আনিস) বলেন, আমি দীর্ঘদিন ছাত্রলীগের সাথে থেকে  উপজেলা ছাত্রলীগের সভাপতির দ্বায়িত্ব পালন করছি তাই আমি চাই বর্তমান কমিটির মতো একটা গ্রহণযোগ্য কমিটি উপহার দিতে।   
Please follow and like us: