উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলামের বিদায় সংবর্ধনা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

২৭ অক্টোবর মঙ্গলবার বেলা এগারোটায় উপজেলা অডিটোরিয়ামে   উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে   হয়। এ সময় উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব গোলাম রহমান মিঞা, বিদায়ী ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম, নবাগত ইউএনও আম্বিয়া সুলতানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম আবু দারদা, বালিয়াকান্দি থানার ওসি তারেকুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান  মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাফিন জব্বার।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলার অন্তর্ভুক্ত সাতটি ইউনিয়নের চেয়ারম্যান সহ উপজেলার মুক্তিযুদ্ধা গন, সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও উপজেলা ব্রাম্মন পরিষদের নেতৃ বিন্দু।

বিদায় বেলায়   একেএম হেদায়েতুল ইসলাম বলেন, আমি আমার দ্বায়িত্ব পালন করতে গিয়ে অজান্তে হয় তো আপনাদের সাথে খারাপ ব্যবহার করে থাকতে পারি আপনারা আমাকে ক্ষমা করবেন। তিনি আরো বলেন আমাদের সবার উচিত আমাদের থেকে যে এক দিনের ও বড তাদের সম্মান করা কারণ সে আমার থেকে একদিন বেশি  দেখেছে এই দুনিয়া আর যারা ছোট তাদের স্নেহ করতে হবে তাইলে সে আপনাকে সম্মান করবে। পরিশেষে বলেন আমি যেখানেই থাকি বালিয়াকান্দি বাসি কে মনে রাখবো, এই উপজেলার মানুষ গুলো আমার পরিবারের মত হয়েছিল অল্প সময়ে।

Please follow and like us: