রাজবাড়ীতে কবিরাজ কতৃক গৃহবধূ ধর্ষণ,আটক- ২ 

রাজবাড়ী সদর উপজেলার চর বাগমারা গ্রামে এক গৃহবধূকে (৩৮) ঝাড়-ফুক করার কথা বলে বিলের মধ্যে নিয়ে সংঘবদ্ধ ভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে এ অভিযোগে এক কবিরজ ও তার সহযোগীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেছেন ওই গৃহবধূ।

মামলা দায়েরের কয়েক ঘন্টার মধ্যেই কবিরাজ মান্নান গাইন (৫২) ও তার সহযোগী ফারুক বিশ্বাস (৩৫) কে গ্রেফতার করেছে রাজবাড়ী থানা পুলিশ।

মান্নান গাইন রাজবাড়ী সদর উপজেলার রায়নগর গ্রামের মৃত মোহন গাইনের ছেলে ও ফারুক বিশ্বাস চর বাগমারা গ্রামের মৃত মুনছুর বিশ্বাসের ছেলে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, ‘গত ৮ই এপ্রিল ওই গৃহবধূর শরীরে ব্যাথা অনুভব হলে তিনি স্থানীয় চিকিৎসকের কাছ থেকে ওষুধ খান। এতেও তার ব্যাথা না কমলে ১২ই এপ্রিল ওই গৃহবধূ মান্নান কবিরাজকে বাড়িতে ডেকে আনেন। মান্নান কবিরাজ এসে ঝাড়-ফুক করে জানায় ওই গৃহবধূকে রাতের বেলায় তিন রাস্তার মোড়ে নিয়ে ঝাড়-ফুক করতে হবে। পরদিন ১৩ই এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মান্নান ও তার সহযোগী ফারুক ওই গৃহবধূকে ঝাড়-ফুক করার কথা বলে স্থানীয় একটি বিলের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

ওসি আরও জানান ‘এ ঘটনায় ১৫ই এপ্রিল বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ (সংশোধিত/২০০৩) এর ৯(৩) ধারায় মামলা দায়ের করেন। পরে আসামি মান্নান ও তার সহযোগী ফারুককে গ্রেফতার করা হয়।’

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here