যৌনকর্মীসহ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন রাজবাড়ীর ডিসি

মিঠুন গোস্বামীঃ

রাজবাড়ীর গোয়ালন্দের উপজেলার  দৌলতদিয়াতে করোনাভাইরাস সংক্রমণের ফলে ক্ষতিগ্রস্থ অসহায় যৌনকর্মী, তৃতীয় লিঙ্গের সদস্য ও প্রতিবন্ধীদের সহ ১৫০০ পরিবারকে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম।

শনিবার (২৪ এপ্রিল) বেলা ১২টায় দৌলতদিয়া পূর্বপাড়াতে তিনি এই খাদ্য-সামগ্রী বিতরণ করেন। উপকারভোগীদের মধ্যে রয়েছে দৌলতদিয়ার ১৩০০ যৌনকর্মী, তৃতীয় লিঙ্গের সদস্য ও প্রতিবন্ধী। খাদ্য-সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু ও চিড়া।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: মাহাবুর রহমান শেখ, গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সী, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, অসহায় ঐক্য নারী পরিষদের সভানেত্রী ঝুমুর বেগম, তৃতীয় লিঙ্গের প্রতিনিধি মাহিয়া মাহি।

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, করোনাকালীন সময়ে যৌনকর্মী, তৃতীয় লিঙ্গের সদস্য ও প্রতিবন্ধীরা সবচেয়ে বেশি অসহায় অবস্থায় পড়েছে। তাই এদের জন্য প্রধানমন্ত্রী বিশেষ বরাদ্ধ রেখে খাদ্য সামগ্রী বিতরণের জন্য নির্দেশ দিয়েছেন।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here