পাংশায় ৮ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

মিঠুন গোস্বামীঃ
গত মঙ্গলবার (২৭ এপ্রিল) বেলা পৌনে তিনটার দিকে রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুলী গ্রামের খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে রাজ্জাক মন্ডলের  মনো কে গ্রেপ্তার করা হয়। মনোয়ার হোসেন মনো (৩৫)উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামের লিয়াকত হোসেনের ছেলে।তারা নামে ৮ টি মামলা রয়েছে পাংশা মডেল থানায়। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি  ওয়ান শুটার গান ও দুইটি কার্তুজসহ গ্রেপ্তার করে পাংশা মডেল  থানা পুলিশ। জানাযায় পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেনের নিদ্দেশে এসআই মো. হুমায়ুন রেজা, এসআই মো. মাহবুবুল আলম, এএসআই মো. জহিরুল হক সঙ্গীয় ফোর্সসহ পাংশা মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

মনোয়ার মন্ডল মনোর বিরুদ্ধে পাংশা মডেল থানায় অস্ত্র, চাঁদাবাজি, বিস্ফোরক ও মারামারিসহ মোট ৮টি মামলা রয়েছে। ওই আসামি নিষিদ্ধ ঘোষিত চরমপন্থীদলের সক্রিয় সদস্য ছিল।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ‘মনোয়ার মন্ডল মনো ২টি জিআর গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এবং মোট ৮টি মামলার আসামি। সে দীর্ঘদিন যাবত গা ঢাকা দিয়ে থাকার পরে গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here