কঠোর অবস্থানে পাংশা মডেল থানা পুলিশ, বাইরে বেড় হলেই জেরার মুখোমুখি 

কঠোর অবস্থানে পাংশা মডেল থানা পুলিশ, বাইরে বেড় হলেই জেরার মুখোমুখি
-মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ
সারাদেশে সরকার কঠোর লকডাউন ঘোষণা করেছে গত ১ জুলাই থেকে তবে তার আরও ৭ দিন বৃদ্ধি পেয়ে আগামী ১৪ জুলাই প্রযন্ত চলবে। তার ফলে বিনা প্রয়োজনে ঘর থেকে সড়ক, বাজার, গ্রাম্য মোড়ের দোকানে আসলেই পড়তে হচ্ছে পুলিশের জেরার মুখে।
বর্তমানে কোভিড-১৯এর বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর সংক্রমণ বৃদ্ধি প্রতিরোধ কল্পে রাজবাড়ী পাংশা মডেল থানা এলাকায় সার্বিক কার্যাবলি-চলাচলে কঠোর বিধি নিষেধ আরোপ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় চলমান লকডাউন বাস্তবায়নের লক্ষে এলাকার বিভিন্ন স্থানে পাংশা মডেল থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে ও  ফোর্সদের কর্মপ্রচেষ্টার ফলে কঠোর লকডাউন বাস্তবায়ন হচ্ছে।
বৃহস্পতিবার সকাল থেকেই পাংশা মডেল থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে উপজেলার ১০ টি ইউনিয়নের হাট-বাজার, সড়কগুলোতে পুলিশের টহল ছিল চোঁখে পড়ার মতো। পুলিশের টহল ও চেকপোষ্ট জোড়দার করায় সাধারণ মানুষ ও যানবাহন চলাচল হ্রাস পেয়েছে।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান করোনাভাইরাসের আক্রান্ত হওয়ায় কারণে মুঠোফোনে বলেন, চলমান লকডাউন বাস্তবায়নে মাঠে পুলিশ কাজ করছে। বর্তমানে কোভিড-১৯এর বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর সংক্রমণ বৃদ্ধি প্রতিরোধ কল্পে পাংশা মডেল থানা এলাকায় সার্বিক কার্যাবলি-চলাচলে কঠোর বিধি নিষেধ আরোপ করা হয়েছে।

Leave a Reply