মালিক বিহীন গরু আটক, মালিকের সন্ধান চায় পাংশা থানা পুলিশ 

মালিক বিহীন গরু আটক, মালিকের সন্ধান চায় পাংশা থানা পুলিশ
-মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ
রাজবাড়ী পাংশা পৌর এলাকা থেকে একটি ফ্রিজিয়ান কালো রঙের (ষাড়) গরু(ওজন আনুমানিক ৬০/৭০ কেজি) উদ্ধার করেছে রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশ।
জানা যায়, গত মঙ্গলবার (১৩ জুলাই) সকালে পৌর  এলাকার লিজা হেল্থ কেয়ারের সামনে রাজমিস্ত্রীর কাজ করছিলো মাগুরা ডাংগির মনির উদ্দিন শেখ এর ছেলে রহিম (২৫) ও একই গ্রামের মফিজুল এর ছেলে সাকিব (২০) এ সময় তারা মালিক বিহীন একটি কালো রঙের ( ষাড়) গরু কে দেখে সেখানেই বেঁধে রাখে। তবে রাতেও ওই গরুর মালিক না আশায় ওই গ্রামের মৃত নসের শেখ এর ছেলে ওহাব শেখ (৬৫) বাড়ি রাতে রাখা হয়।
এ বিষয়ে পাংশা মডেল থানার এস,আই হুমায়ুন কবির রেজা জানান,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ১ টা ৩০ মিনিটের গরুটি উদ্ধার করে পাংশা মডেল থানায় নিয়ে আসা হয়। তবে এর আগে ওই গুরুর মালিক না থাকায় ভাগাভাগি নিয়ে স্থানীয়দের মধ্যে মনোমালিন্য হয়। এর মধ্যে একজন কথিত সাংবাদিক ও ছিলো।
পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, গরুটি আমাদের থানা পুলিশের হেফাজতে আছে। উপর্যুক্ত প্রমান সহ গরুটি প্রকিত মালিকের হাতে বুঝে দিতে চাই। কেউ যদি গরুটির মালিকের পরিচয় জানলে পাংশা মডেল থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন তিনি।

Leave a Reply