নির্বাচনী অঙ্গীকার পূরন করলেন এ্যাম্বুলেন্স উপহার দিয়ে 

নির্বাচনী অঙ্গীকার পূরন করলেন এ্যাম্বুলেন্স উপহার দিয়ে

-মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ

রাজবাড়ী গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সি উপজেলা নির্বাচনী অঙ্গীকার পূরনের অংশ হিসেবে উপজেলার রোগীদের সেবায় একটি এ্যাম্বুলেন্স উপহার দিয়েছেন। তিনি তার প্রতিষ্ঠান মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রি লিঃ এর পক্ষ হতে  স্বেচ্ছাসেবী সংগঠন গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের নেতৃবৃন্দের হাতে বুধবার (১৪ জুলাই)  বেলা ১২ টার দিকে আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন তিনি।

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাব প্রতিষ্ঠার পর থেকে গত দেড় বছরে উপজেলার বিভিন্ন জরুরি রোগীদের অন্তত দেড় হাজার ব্যাগ রক্ত দিয়ে জীবন বাঁচাতে সহায়তা করেছে।চলমান এ কর্মসূচির মধ্যেই সংগঠনের কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে শ্বাসকষ্টে ভোগা করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে দিনরাত অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছেন । ১১ টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে করোনার বিরুদ্ধে তারা এ লড়াই চালিয়ে যাচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে  গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তরকালে আরো উপস্হিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুল হক খান মামুন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল,গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সভাপতি মো. সেলিম মুন্সী,  সাধারণ সম্পাদক মো.মাহফুজুর রহমান মিলন প্রমূখ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সভাপতি ও মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর পরিচালক মোঃ সেলিম মুন্সি বলেন, উপহারের এ্যাম্বুলেন্সটি দিয়ে আমরা গোয়ালন্দবাসীকে সর্বোচ্চ সেবা দিতে সচেষ্ট থাকব।এ ক্ষেত্রে সামর্থ্যবানদের কাছ থেকে হাসপাতালের এ্যাম্বুলেন্সের জন্য যে ফিস নির্ধারন আছে সে হারে ফিস নেয়া হবে।তবে দরিদ্র রোগীদের জন্য ফি কম নেয়াসহ ফ্রি সার্ভিসেরও ব্যবস্থা থাকবে।

Leave a Reply