পাংশায় অবৈধ দেশীয় অস্ত্র ও গুলি সহ গ্রেফতার ২

পাংশায় অবৈধ দেশীয় অস্ত্র ও গুলি সহ গ্রেফতার ২
-মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ
রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশের অভিজানে অবৈধ দেশীয় অস্ত্র ও গুলি সহ আলামিন মন্ডল (২৫) ও শফিক মোল্ল্যা (২৬) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত আলামিন পাংশা মডেল থানাধীন সরিষা ইউনিয়নের পালেরডাঙ্গী গ্রামের মোসলেম মন্ডলের ছেলে ও শফিক মোল্ল্যা একই ইউনিয়নের সোবাহান মোল্ল্যা ছেলে।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান এক প্রেস রিলিজ এ বলেন, গত সোমবার (২৬ জুলাই) দিবাগত রাতে আমি ও এসআই (নিঃ)/মোঃ মিজানুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে রাত ৯.৩০ টায় পাংশা মডেল থানাধীন পালেরডাঙ্গী মোসলেম মন্ডল এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হইতে আসামী মোঃ আলামিন মন্ডল (২৫) কে গ্রেফতার করা হলে তাহার ডান হাতে থাকা একটি সবুজ কালারের শপিং ব্যাগের মধ্যে হইতে একটি দেশীয় লোহার তৈরী ওয়ান শুটার গান ও ০২টি কার্তুজ উদ্ধার করেন।পরে ধৃত আসামী মোঃ আলামিন মন্ডল এর স্বীকারোক্তি মতে অভিযান পরিচালনা করে ১০.৫৫ ঘটিকার সময় পাংশা মডেল থানাধীন শরিষা বাজারস্থ সাদিয়া এন্টার প্রাইজের বন্ধ দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে শফিক মোল্ল্যা কে গ্রেফতার করা হলে তার কাছ থেকে ০২টি কার্তুজ উদ্ধার করা হয়।
পাংশা মডেল থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(a)(f)ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়।পরে আজ মঙ্গলবার (২৭ জুলাই) তাদের  বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply