পাংশায় পৃথক পৃথক অভিযানে অস্ত্র ও মোটরসাইকেল সহ গ্রেফতার ৪

পাংশায় পৃথক পৃথক অভিযানে অস্ত্র ও মোটরসাইকেল সহ গ্রেফতার ৪
-মিঠুন গোস্বামীঃ
রাজবাড়ীর পাংশা মডেল থানা এলাকার সরিষা ইউনিয়নের নাওড়া বনগ্রাম গ্রাম থেকে ২ ওয়ান শুটার গান ৫ টি তাজা কার্তুজ ০১ ট ফায়ারকৃত কার্তুজ সহ ১ জন কে ও অপর আর এক অভিজানে মোটরসাইকেল সহ ০৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
পাংশা সার্কেল সিনিয়র এ এস পি সুমন কুমার সাহা এক প্রেস রিলিজ এ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান এর নেতৃত্বে এসআই(নিঃ)/ নবীন বিশ্বাস, এসআই (নিঃ)/ মোঃ মিজানুর রহমান, এএসআই (নিঃ)/ মোঃ কামাল হোসেন, এএসআই (নিঃ)/মোঃ জহিরুল হক সঙ্গীয় ফোর্সসহ  পাংশা থানাধীন নাওড়া বনগ্রাম গ্রামস্থ নিরাপদ মন্ডলের ছেলে সনাতন মন্ডল ওরফে আশিষ কুমার মন্ডল (৩২) কে তার বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হলে তার জবানবন্দি অনুযায়ী বনগ্রাম হইতে বাগলী গামী পাকা রাস্তার পাশে হারান মন্ডল এর পুকুরের দক্ষিন পাশে পুকুরের কিনারে মাটির নিচে পোতা অবস্থায় ০২ টি দেশীয় লোহার তৈরী ওয়ান শুটার গান,  মোট ০৫ টি তাজা কার্তুজ ও ০১ টি ফায়ারকৃত কার্তুজ উদ্ধার করা হয়।
অভিযোগ রয়েছে আসামী তাহার হেফাজতে অবৈধ অস্ত্র গুলি রাখিয়া বিভিন্ন এলাকায় অপরাধ মূলক কর্মকান্ডে অস্ত্র গুলি সরবরাহ করিয়া থাকে। পরে আসামীর বিরুদ্ধে পাংশা মডেল থানার মামলা নং- ০২, তারিখ- ০৩/০৮/২০২১ইং, ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(a)(f) ধারায় নিয়মিত মামলা রুজু করা হইয়াছে।
অন্য আর এক অভিযানে পাংশা মডেল থানাধীন যশাই পাটনীতলা নামক স্থানের তুহিনের চায়ের দোকানের সামনে থেকে ছিনতাই হওয়া ১ টি সুজুকি হায়াতি ১১০ সিসি মোটরসাইকেল সহ উপজেলার হাজরা পাড়া গ্রামের চাঁদ আলী শেখের ছেলে নয়ন শেখ (২৭), মল্লিকের ছেলে শাকিল (১৯) ও আয়ুব আলী খার ছেলে মোমিন হোসেন (২৫) কে গ্রেফতার করা হয়।
পরে পাংশা মডেল থানায় আইন – শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন)  আইন, ২০১৯ এর ৪/৫ ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply