বালিয়াকান্দিতে কলেজ ছাত্রীর আত্নহত্যা

বালিয়াকান্দিতে কলেজ ছাত্রীর আত্নহত্যা
-মিঠুন গোস্বামী, রাজবাড়ীঃ
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের সুশান্ত সরকারের বড় মেয়ে বর্ণা সরকার (১৮) গলায় ওড়না পেচিয়ে আত্নহত্যা করেছে। সে জামালপুর কলেজে এইচ এস সি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
গত (১২ আগষ্ট) দিবাগত রাত আনুমানিক ১২ টার দিকে নিজ শোবার কক্ষের আড়ার সাথে কালো রঙের ওড়না পেচিয়ে আত্নহত্যা করে।
পারিবারিক সূত্রে জানা যায়, গত কাল রাতে স্বাভাবিক ভাবেই বর্ণা নিজের রুমে ঘুমাতে যায়। অন্যান্য দিনের মত ছোট বোন ১০ম শ্রেণীতে পড়া ঝর্ণা ও তার সাথেই ঘুমায়। আনুমানিক রাত ১১ টার সময় তার ঘুমায়। তবে হঠাৎ রাত ১২ টার সময় ঝর্ণার ঘুম ভেঙে গেলে পাশে থাকা বোন কে না দেখ রুমের লাইট দিলে বোনকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে। পরে তার চিৎকারে সবাই এসে ওড়না কেটে তাকে নিচে নামায়। রাতেই আত্নীয় সজনদের জানেলেও সকালে বালিয়াকান্দি থানায় জানান।
আরও জানা যায়, বর্ণা সরকার প্রায় বছর খানেক আগে একবার একটি মুসলিম ছেলের সাথে পালিয়ে যায়, তবে পালিয়ে যাওয়া কয়েক ঘন্টার মধ্যে পরিবারের লোকজন তাকে বাড়ি ফিরিয়ে নিয়ে আসে। বর্তমানে তার বিয়ের কথা চলছিলো।
বালিয়াকান্দি মডেল থানার ওসি তদন্ত সুমন কুমার আদিত্য বলেন, খুব সকালে নিহতের কাকাতো ভাই কৃষ্ণ কুমার সরকার থানায় জানালে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করি। পরে লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে বিষয়টিকে আত্মহত্যা বলে মনে হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলার (মামলা নং-২২) হয়েছে।

Leave a Reply