ইউ,পি নির্বাচন ও ইউনিয়ন আ,লীগকে শক্তিশালী করতে দিনরাত কাজ করছে ইউনুস 

ইউ,পি নির্বাচন ও ইউনিয়ন আ,লীগকে শক্তিশালী করতে দিনরাত কাজ করছে ইউনুস
-মিঠুন গোস্বামী, রাজবাড়ীঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ও জেলা আওয়ামীলীগের সম্মেলন কে কেন্দ্র করে রাজবাড়ীর পাংশা উপজেলাধীন পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইউনুস আলী বিশ্বাস (মাস্টার) চার-পাঁচশত মোটরসাইকেল নিয়ে শোডাউন করেছে।
গেল শনিবার দুপুর ৩ টা ইউনুস আলী বিশ্বাস (মাস্টার) এর বাড়ির আঙ্গিনা থেকে শুরু হওয়া এ শোডাউন শেষে হয় সন্ধ্যা ৭টায় বাহেরমোড় বাজারে গিয়ে। শোডাউন শেষে তিনি তার কর্মি সমর্থক ও বাজারে থাকা জনসাধারণের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।
এ সময় তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করি। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হয়ে আপনাদের পাশে আছি এবং আজীবন থাকবো। এ সময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে বাজার এলাকায়।
ইউনুস আলী বিশ্বাস (মাস্টার) এর বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, তিনি পাট্টা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী। এছাড়াও তিনি পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক। তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তার পরিবারের সদস্যরাও আওয়ামীলীগের সাথে সংযুক্ত থেকে রাজনীতির চরম সংকটে কাজ করে গেছেন।
ইউনুস আলী বিশ্বাস এর ভাই বর্তমান পাট্টা ইউনিয়ন  কৃষক লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বিশ্বাস ছিলেন আওয়ামীলীগের দূর সময়ে পাংশা সরকারি কলেজের ছাত্রছাত্রীদের ভোটে নির্বাচিত এ জি এস ছিলেন। এছাড়াও ইউনুস আলী বিশ্বাস পাট্টা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।
স্থানীয়রা আরও বলেন, পাট্টা ইউনিয়নে বিগত দিনে যারাই চেয়ারম্যান হয়েছে তার জয়ের পেছনে এই ইউনুস আলী বিশ্বাস এর পরিবারের ভুমিকা ছিলো অতুলনীয়। তাই এবার ইউনুস আলী বিশ্বাস কে চেয়ারম্যান হিসেবে চাই তারা৷
করোনা মহামারীর শুরু থেকেই পাট্টা ইউনিয়ন বাসীর সাথে থেকে সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে। তিনি স্বাস্থ সুরক্ষা সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়েছে। অসহায় মানুষের কাছে খাদ্যে সহায়তা পৌছে দিয়েছে।গৃহহীন পরিবারের নিজ অর্থায়নে পাকা ঘর করে দিয়েছেন।  যার কারণে ইউনিয়ন বাসীর আস্তা অর্জন করতে সক্ষম হয়েছে।
উল্লেখ্য আগামী ২৩ সেপ্টেম্বর সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। এবং আগামী ডিসেম্বর ২০২১ এর মধ্যে সকল প্রকার নির্বাচন সম্পূন্য করার ঘোষনা দিয়েছেন নির্বাচন কমিশন।

Leave a Reply