ইউ,পি নির্বাচন কে সামনে রেখে নিজ এলাকায় আলোচনা সভা শেষ করলেন আবুল  কালাম

ইউ,পি নির্বাচন কে সামনে রেখে নিজ এলাকায় আলোচনা সভা শেষ করলেন আবুল  কালাম
-মিঠুন গোস্বামী, রাজবাড়ীঃ

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন কে সামনে রেখে নারুয়া ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ আলোচনা সভা শেষ করলেন। সে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাধীন নারুয়া ইউ,পি নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ইউনিয়নের পাটকিয়াবাড়ি দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামিলীগের সহ-সভাপতি সমসের মন্ডলের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নারুয়া ইউনিয়ন ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুর জামান (আলেক) এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, আবু মোস্তফা কামাল, আবু জাফর মোঃ সাদেক, আবুল কাশেম (মাস্টার), আবুল হোসেন, রবিউল  ইসলাম।
এ ছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার আব্দুল লোকমান মন্ডল, রনু বিশ্বাস, বর্তমান মেম্বার বিল্লাল হোসেন।
নারুয়া ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ আবুল কালাম আজাদ বলেন, আমি ছাত্র জীবন থেকে রাজনীতি করে আসছি। আমি ইতিমধ্যে নির্বাচন করার জন্য সকল প্রস্তুতি গ্রহণ করেছি। বিগত দিনে ও আমি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাসী ছিলাম। আজ আমি আমার এই ওয়ার্ডের মানুষের ভালোবাসায় মুগ্ধ। আপনারা বৈরি আবহাওয়া কে উপেক্ষা করে মিটিং এ উপস্তিত হয়েছেন। আপনারা আমার অভিভাবক, আপনারা আজ যে সিদ্ধান্ত দিবেন আমি সেই সিদ্ধান্ত মেনে নিবো।
পরে এলাকার প্রবীণ আওয়ামীলীগের নেতাকর্মীরা আবুল কালাম আজাদ কে আগামী ইউনিয়ন নির্বাচনে অংশ গ্রহণ করতে সম্মতি জ্ঞাপন করে। এছাড়াও তারা বলেন, আমরা খুশি হয়েছি যে আজ আমাদের কে একত্রিত করে কালাম আমাদের অভিমত জানতে চেয়েছে।আজ থেকে আমরা এই এলাকার বাসী কাধে কাধ মিলিয়ে কাজ করবো। আমরা সবাই একত্রিত হয়ে কাজ করলে বিজয় সুনিশ্চিত।

Leave a Reply