রাজবাড়ী থেকে হেরোইন ও ইয়াবা সহ আটক-৩

রাজবাড়ী থেকে হেরোইন ও ইয়াবা সহ আটক-৩
-মিঠুন গোস্বামী, রাজবাড়ীঃ
রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্তণ অধিদপ্তর পৃথক পৃথক অভিযান পরিচালনা করে হেরোইন, ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে।
গ্রেফতার কৃতরা হলেন, সদর উপজেলার বরাট ইউনিয়নের মোঃ মোবারক বিশ্বাসের পুত্র মোঃ লিটন বিশ্বাশ(৩৫), মূলঘর ইউনিয়নের এরেন্দা গ্রামের জামাল মালতের পুত্র রাজ্জাক মালত(৩২) ও জেলার গোয়ালন্দ পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাজিপাড়া গ্রামের মোঃ আব্দুর রহমান শেখের ছেলে মোঃ মনোয়ার শেখ ওরফে মনো( ৪২)।
গেল মঙ্গলবার রাতে এ অভিজান পরিচালনা করেন পরির্দশক দেওয়ান মোঃ জিল্লুর রহমান। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্তণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভির হোসেন খান।
তিনি বলেন, মাদক বিক্রেতাদের আটক করতে ও মাদকদ্রব্য উদ্ধার করতে জাল পাতা হয়। প্রথমে ২৬ পুড়িয়া হিরোইন( ওজন ০২ গ্রাম) ও মাদক দ্রব্য বিক্রির ১২ হাজার টাকা সহ জেলা সদরের বরাট ইউনিয়নের মোঃ মোবারক বিশ্বাসের পুত্র মোঃ লিটন বিশ্বাশ(৩৫) কে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী গোয়ালন্দ উপজেলার জামতলা থেকে গোয়ালন্দ পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাজিপাড়া গ্রামের মোঃ আব্দুর রহমান শেখের ছেলে মোঃ মনোয়ার শেখ ওরফে মনো( ৪২)আটক করা হয়। তার কাছ থেকে ০৫(পাচ) গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। আটককৃতদের তথ্য অনুযায়ী রাত সাড়ে ১০ টায় গোয়ালন্দ মোড় থেকে  ২০০(দুইশত) পিস ইয়াবা সহ মূলঘর ইউনিয়নের এরেন্দা গ্রামের জামাল মালতের পুত্র রাজ্জাক মালত(৩২) কে আটক করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় ২ টি ও গোয়ালন্দ ঘাট থানায় ১ টি মোট ৩ টি মামলা দায়ের করা হয়।
আটককৃত ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

Leave a Reply