পাংশা থেকে বারমার তৈরি ৫ টি অস্ত্র উদ্ধার 

পাংশা থেকে বারমার তৈরি ৫ টি অস্ত্র উদ্ধার
-মিঠুন গোস্বামী, রাজবাড়ীঃ

রাজবাড়ীর পাংশা উপজেলার চর-আফড়া মধ্যেপাড়া থেকে পরিত্যক্ত অবস্থায় বারমার তৈরি ৪টি রিভলবার ও ১ টি ওয়ান শুটার গান উদ্ধার করেছে র‍্যাব ১২।

বুধবার (২২সেপ্টেম্বর) পাংশা মডেল থানায় পরিত্যক্ত অবস্থায় জব্দকৃত মালামাল জমাকরণ ও সাধারণ ডাইরি প্রসঙ্গে একটি লিখিত দরখাস্ত করেন সিসি-২, র‍্যাব -১২ পাবনা এর এস আই (নিঃ) মোঃ হেমায়েত হোসেন।
সেখানে তিনি উল্লেখ করেন, আমি ও আমার সঙ্গিয় অফিসার গন মঙ্গবার (২১ সেপ্টেম্বর)  রাতে যথা রীতি নিয়মিত টহলে বাহির হইয়া পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন রূপপুর মোড় এলাকায় অবস্থান কালে রাতে ১২.৪৫ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রাজবাড়ী জেলার পাংশা থানাধীন চর-আফড়া মধ্যেপাড়া এলাকার মিরাজ মোল্লা ও সাচ্ছু মন্ডলের মুদি দোকানের মাঝামাঝি ইটের সলিং রাস্তার পাশে কিছু অস্ত্র পরে আছে। বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে উর্ধধতন কতৃপক্ষকে অবহিত করে বর্ণিত ঘটনাস্থলে (২২সেপ্টেম্বর) রাত ৪.১৫ সময় উপস্থিত হয়ে জনতা ও  স্বাক্ষীদের সম্মুখে পরিত্যক্ত বারমার তৈরি ৪ টি ৮ চেম্বার বিশিষ্ট রিভলবার ও ১ টি বারমার তৈরি ১ টি ওয়ান শুটার গান,যাদের প্রতিটি হাতল কাঠের। এছাড়াও সবগুলো অস্ত্রের টিগার ও ফায়ারিং পিন সংযুক্ত এবং সবগুলোই সচল।
পাংশা মডেল থানায় পরবর্তীতে ব্যবস্থা গ্রহণের জন্য সাধারণ ডাইরি  (জিডি নং ৮৬৬) হয়েছে।

Leave a Reply