মৃত দেহ খুঁজতে হাটু পানিতে ওসি মোহাম্মদ মাসুদুর রহমান 

মৃত দেহ খুঁজতে হাটু পানিতে নামলেন ওসি মোহাম্মদ মাসুদুর রহমান
-মিঠুন গোস্বামী, রাজবাড়ীঃ
রাজবাড়ীর পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান এক মানবতার নাম। তিনি পাংশা মডেল থানায়  (১৬ জুন) যোগদানের পর থেকে এলাকার সন্ত্রাস, মাদক ব্যবসায়ী, চঁাদাবাজ সহ সকল অপরাধীদের ধরতে কাজ করে চলেছে।
সম্পতি পাংশা থানা এলাকাধীন সরিষা ইউনিয়নের মো. ওমর আলী শেখের ছেলে
মো. নাসির শেখ (৩৫) গত ২১ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৮ টার সময় পার্শ্ববর্তী বিলে মাছ ধরতে যায়। তবে অনেক সময় তাকে ফিরে আসতে না দেখে রাত ১০ টার দিকে খোজাখুজি শুরু করে তার পরিবারের লোকজন। পরে সে যে সকল সরঞ্জাম দিয়ে মাছ ধরতে গিয়েছিল, সেগুলা ঘরের পিছনে পুকুরের চালায় পড়ে থাকতে দেখা যায়।
সারারাত অপেক্ষা করে থাকে পরিবার এই ভেবে যে সকালে হয়তো ফিরে আসবে। পরেরদিন সকালেও সে ফিরে না আসলে থানায় বিষয়টি জানান তার বাবা। পরে পুলিশ ও স্থানীয় লোকজন সারাদিন খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।
দীর্ঘ ৩৬ ঘণ্টা নিখোঁজ মো. নাসির শেখ কে খোজাখুজি করে গত বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে পাংশা থানা পুলিশ পার্শ্ববর্তী একটি ধানক্ষেত থেকে তার লাশটি উদ্ধার করে।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ মাসুদুর রহমান নিজে ইউনিফর্ম পরে হাটু পানি অব্দি ধান ক্ষেতে নেমে নিজেই খুঁজতে থাকে তিনি। মৃত দেহ উদ্ধারের পর তার কাছে মৃত্যুর কারণ জানতে চাইলে তিনি বলেন মৃত্যুর কারণ  এখনো অজানা। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply