বিট পুলিশিং ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিতঃ পাংশা থানা পুলিশের আয়োজনে 

বিট পুলিশিং ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিতঃ পাংশা থানা পুলিশের আয়োজনে
-মিঠুন গোস্বামী, রাজবাড়ীঃ
“পুলিশই জনতা,জনতাই পুলিশ” এই স্লোগানে রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের পিড়ালীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পাংশা মডেল থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সরিষা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল আল বাহারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার পাংশা সার্কেল সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা থানার তদন্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার ঘোষ, সরিষা ইউনিয়নের ১০ নং বিট কর্মকর্তা আমজাদ হোসেন সহ প্রমূখ।
পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর বলেন যারা সাম্প্রদায়িক কার্যকলাপ, সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসা করে তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে বাংলাদেশ পুলিশ। তিনি আরো বলেন ধর্ম বর্ন নির্বিশেষে আমরা পাংশার মানুষ মিলেমিশে একাকার হয়ে থাকতে চাই।
সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা বলেন এটা সাম্প্রদায়িক বাংলাদেশ কুমিল্লার মতো ঘটনা রাজবাড়ীতে ঘটাবেন এমন চিন্তা কেউ করবেন না। পুলিশ সদা সর্বদা সজাগ রয়েছে। পাংশায় কোন অস্ত্রধারীর জায়গা হবে না। যারা বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত তাদেরকে বলছি আপনারা আত্মসমর্পণ করুন। আর নয় তো আপনাদেরকে ছাড় দেওয়া হবে না।
সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজমল আল বাহার বলেন এটা বঙ্গবন্ধুর বাংলাদেশ এটা শেখ হাসিনার বাংলাদেশ আমরা সরিষা ইউনিয়ন বাসী হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান সবাই আমরা ভাই ভাই একই সাথে মিলেমিশে সুন্দর একটি সমাজ গড়তে চাই।

Leave a Reply