আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সুখেন মজুমদারের মনোয়নপত্র জমা।।

ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ইউনিয়ন পরিষদের সাধারন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত   প্রার্থী হয়ে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আজিজুল ইসলামের কার্যালয়ে মনোয়নপত্র জমা দিয়েছেন সুখেন মজুমদার ।

গতকাল ২৩ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ থেকে বিকেল ৫ টা পয়ন্ত মধুখালী উপজেলার গাজনা ও কোরকদি দুটি ইউনিয়ন পরিষদের সাধারন নির্বাচন ও রায়পুর ইউনিয়নের একটি সংরতি ওয়ার্ডের উপনির্বাচনে প্রার্থীগণ উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে দলীয় ও স্বতন্ত্র প্রার্থীগণ মনোয়নপত্র জমা দেন। গাজনা ইউনিয়নে জমা দিয়েছেন পিতা পুত্রসহ ৮জন। তাঁরা হলেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী সুখেন মজুমদার, বিএনপির প্রার্থী হলেন মোঃ সুমন মোল্যা, অন্যান্য প্রার্থী হলেন,মোঃ গোলাম কিবরিয়া,বিশোকা কুন্ডু, আব্দুল মান্নান মোল্যা,মোঃ আসাদুল ইসলাম,মোঃ হায়দার আলী খান এবং মেহেদী হাসান কামাল মোল্যা।

কোরকদিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী হলেন বর্তমান চেয়ারম্যান মোঃ মুকুল হোসেন, বিএনপি মনোনিত প্রার্থী মোঃ মেহেদী হাসান। অন্যান্যরা হলেন বিএনপি বিদ্রোহী প্রার্থী মোঃ তারিকুল ইসলাম এনামুল, মুক্তি আরিফ, ওমর ফারুক।
রায়পুর ইউনিয়নের একটি ওয়ার্ডের সংরতি নারী সদস্য পদে ৪জন মনোনয়নপত্র জমা দিয়েছেন । তাাঁর হলেন মোসাঃ রুমা বেগম , মোসাঃ সামিরা খাতুন, সাম্মী আক্তার সোহাগী এবং রাশিদা বেগম।

দুটি ইউনিয়নের সাধারন সদস্য কোরকদি ২৯ সংরতি নারী সদস্য ১৫ এবং গাজনা সাধারন সদস্য ৩৮ এবং সংরতি নারী সদস্য -১৫ ।

উলে­খ্য ২০ আক্টোবার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

Please follow and like us: