“নারীকে পিটিয়ে দাঁত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা: আটক-১ চিতলমারীতে”

বাগেরহাট জেলার, চিতলমারীতে এক নারীকে পিটিয়ে প্রতিপক্ষরা দাঁত ভেঙ্গে দিয়েছে। আহত ওই নারীকে স্থানীয়রা উদ্ধারের পর চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এক আসামীকে আটক করেছেন।

পুলিশ ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, মাছের ঘেরকে কেন্দ্র করে উপজেলার শিবপুর গ্রামের সোনা মিয়া শেখের সাথে একই গ্রামের নুর মিয়া শেখ ও ফারুক শেখের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে রবিবার (৪ অক্টোবর) সকালে নুর মিয়া শেখ ও ফারুক শেখের লোকজন বিরোধীয় ওই ঘেরে মাছ ধরতে গেলে সোনা মিয়ার লোকজন বাধা দিলে তাদের উপর হামলা চালানো হয়। হামলায় সোনা মিয়ার স্ত্রী মিনারা বেগম (৫৫) নাতি মোজাহিদ শেখ (১৮) ও শেখ সাদি (১৫) আহত হয়। এ সময় মারপিটে মিনারা বেগমের সামনের নিচের পাটির একটি দাঁত ভেঙ্গে যায়। এ ঘটনায় সোনা মিয়া শেখ বাদী হয়ে চিতলমারী থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার এজাহার নামিয় ৩নং আসামী ফারুক শেখকে (৫০) আটক করেছে।

এ ব্যাপারে নুর মিয়া শেখ জানান, হামলার সাথে তারা জড়িত নন। তবে সোনা মিয়ার সাথে জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে।

তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরীফুল হক জানান, নারীর উপর হামলার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ফারুক শেখ নামের এক আসামীকে আটক করা হয়েছে। বাকি আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Please follow and like us: