৮০ বছরের বৃদ্ধের আত্মহত্যা

খ.ম. নাজাকাত হোসেন সবুজ।
ব্যুরো প্রধান খুলনাঃ
বাগেরহাট জেলাধীন, শরণখোলার ধানসাগর ইউনিয়নের উত্তর নলবুনিয়া গ্রামে ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দিয়ে হাটু ভাজ করা অবস্থায় ঝুলছিলেন আশি বছরের বৃদ্ধ নুরুল ইসলাম তালুকদার। বিষয়টি কিছুটা রহস্যজনক মনে হওয়ায় লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ। আত্মহত্যার ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৫এপ্রিল) ভোরে।
স্থানীয় ইউপি সদস্য মো. আলতাফ হোসেন জানান, নিহত বৃদ্ধ তার প্রতিবেশী এবং দুর-সম্পর্কের চাচা হন। অনেক আগে স্ট্রোক করার পরে তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। ঘটনার রাতে স্ত্রীকে বকাঝকা করে গলায় দড়ি দেওয়ার হুমকি দেন। কাজেও তাই করলেন। তার তিন মেয়ে। তাদের সবার বিয়ে হয়েছে। ছেলে না থাকায় জমিজমা আগেই মেয়েদের নামে লিখে দিয়েছেন তিনি। তাকে কেউ হত্যা করতে পারে এমন কোনো কারণ নেই। শারীরিক ও মানসিক যন্ত্রনায় আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান  জানান, ঘরের আড়ার সঙ্গে অর্ধ ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। তার মানসিক সমস্যা ছিলো বলে পরিবারের সদস্য ও স্থানীয়রা জানিয়েছেন। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করে ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here