মামাতো বোনকে ধর্ষণ, যুবক গ্রেফতার

খ.ম. নাজাকাত হোসেন সবুজ।
ব্যুরো প্রধান খুলনাঃ
বাগেরহাট সদর উপজেলায় ৫ম শ্রেণির শিক্ষার্থী মামাতো বোনকে ধর্ষন মামলায় উজ্জল খাঁ (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সকালে বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর এলাকায় অভিযান চালিয়ে উজ্জলকে আটক করা হয়। এর আগে ধর্ষণের শিকার মেয়েটির বাবা বাদী হয়ে উজ্জল খা ও তার মা ফরিদা বেগমকে আসামী করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন। গ্রেফতার উজ্জল খাঁ বাগেরহাট সদর উপজেলার বেনগাতী গ্রামের সিদ্দিক খাঁ’র ছেলে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে,এম আজিজুল ইসলাম জানান, নির্যাতিত মেয়েটির বাবার দায়ের করা মামলায় উজ্জলকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
মামালার বাদী জানায়, গত ১৫ ফেব্রুয়ারী আমার বোন ফরিদা বেগম আমাদের বাড়িতে আসেন। যাওয়ার সময় আমার মেয়েকে তার বাড়িতে বেড়াতে নিয়ে যায়। পরবর্তীতে কয়েকদিন কেটে গেলেও মেয়েকে বাড়িতে দিয়ে যায়না। প্রায় এক মাস পরে আমি মেয়েকে আনতে গেলে বলে মেয়ে যেতে চাচ্ছে না। পাশের বাড়ি ঘুরতে গেছে। পরে ২৯ মার্চ স্থানীয় লোকদের সহায়তায় মেয়েকে বাড়িতে নিয়ে আসি। মেয়ের শারীরিক অসুস্থ্যতা ও অস্বাভাবিক চালচলনের কারণে তাকে জিজ্ঞাসা করলে সে আমাকে জানায় ১৭ ফেব্রুয়ারী থেকে ২৯ মার্চ পর্যন্ত জোর করে উজ্জল খাঁ তাকে একাধিক বার ধর্ষণ করেছে। বিষয়টি আমি আমার বোনকে জিজ্ঞাসা করলে সে আমাকে উল্টো হুমকি দেয়।
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here