আখ ক্ষেতে শিশু ধর্ষণ, গ্রেফতার ২

খ.ম. নাজাকাত হোসেন সবুজ।
ব্যুরো প্রধান খুলনাঃ
বাগেরহাট জেলার, চিতলমারীতে আখ খেতে নিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় দুই তরুণকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে চিতলমারী উপজেলার চরবানিয়ারি গ্রামে অভিযান চালিয়ে এদেরকে আটক করে চিতলমারী থানা পুলিশ। নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। শুক্রবার সকালে শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের এদিন আদালতে সোপর্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, চিতলমারী উপজেলার চরশৈলাদহ আদর্শ গ্রামের সুজন খানের ছেলে জাকির খান (১৬) এবং হায়দার শেখের ছেলে শামীম শেখ (১৬)।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক জানান, বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে ফল খাওয়ার কথা বলে বাড়ির পাশের আখ খেতে নিয়ে ওই দুই তরুণ শিশুটিকে ধর্ষণ করে। এসময় শিশুটির ডাকচিৎকারে শিশুটির বাবা ঘটনাস্থলে গিয়ে ওই তরুণদের হাতেনাতে ধরে ফেলে। পরবর্তীতে তরুণরা শিশুটির পিতার হাত-পা ধরে ক্ষমা চেয়ে চলে যায়। অসুস্থ্য অবস্থায় শিশুটিকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার বাবা।
শুক্রবার সকালে শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে থানায় ধর্ষণ মামলা করেছেন। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here