র‌্যাব-৬ এর অভিযানে ৪ ছিনতাইকারী আটক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ।
ব্যুরো প্রধান খুলনাঃ
খুলনা র‌্যাব-৬ এর অভিযানে বাগেরহাট জেলার, ফকিরহাট উপজেলার লখপুর এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে। শনিবার রাত ৯টায় র‌্যাব-৬ এর খুলনার সহকারী পরিচালক (লিগ্যাল ও মিডিয়া) মো. মাহবুব-উল-আলম জানান, খবর পেয়ে লকপুর বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন, ছুরি, মোবাইল সিম কার্ড, ১টি মোটর সাইকেল ও সাত হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলো, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার পাগলা-দিয়াপাড়া এলাকার শেখ শওকত আলীর ছেলে শেখ নিয়ামুল ইসলাম (২০), একই গ্রামের মিলন সরদারের ছেলে আবু হুরায়রা সরদার (২১), খুলনা লবণচরা থানার সুলতান খার ছেলে মাহবুব হোসেন হিরা (১৯) ও একই এলাকার মো. শাহ আলমের ছেলে মো. ইমামুল ইসলাম ইমাম (১৯)।
মাহবুব-উল-আলম বলেন, শুক্রবার রাতে ফকিরহাটের লকপুরে অবস্থিত এপিসি ফার্মাসিউটিক্যালের নৈশ প্রহরী সাইকেল যোগে কারখানায় যাওয়ার পথে লকপুর বাজার এলাকা মোড়ে কয়েকজন যুবক জোরপূর্বক তার মোবাইল ছিনিয়ে নেয়। ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। এ সময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করে। এব্যাপারে ফকিরহাট মডেল থানায় একটি মামলা হয়েছে।
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here