“পুলিশের হাতে মোটরসাইকেল চোর আটক”

খ.ম. নাজাকাত হোসেন সবুজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার, মোংলায় মোটরসাইকেল চোর সিন্ডিগেটের এক সদস্যকে আটক করেছে পুলিশ। মোংলা পোর্ট পৌর শহরের কেওড়াতলা এলাকার একটি বাড়ী থেকে গাড়ীটিসহ ওই সদস্যকে আটক করা হয়। তবে মোটরসাইকেলটি নিয়ে রাতেই পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিল এ গাড়ী চোর সিন্ডিকেট গ্রুপটি। খবর পেয়ে পুলিশ তাকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর আজ মঙ্গলবার বিকালে মোটরসাইকেল চোর গ্রুপের এ সদস্যকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

থানায় দায়ের করা মামলা সুত্রে জানা যায়, মোংলা পৌর শহরের কেওড়াতওলা এলাকার মৃত পিয়ার আহম্মেদের ছেলে আব্দুল্লাহ আল মামুনের বাড়ীর উঠানে থাকা কালো রংয়ের একটি হিরো হুন্ডা মোটরসাইকেল সোমবার গভীর রাতে গাড়ীর লক ভেঙ্গে চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোর গ্রুপের সদস্যরা। বাড়ীর লোকজন উঠানে মোটর সাইকেলটি দেখতে না পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার এসআই জাহাঙ্গীর আলম ও কার্তিক চন্দ্র পালসহ সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে কেওড়াতলার বটতলা জিরোপয়েন্ট এলাকা থেকে মোটর সাইকেলসহ চোর গ্রুপের একজনকে আটক করতে সক্ষম হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অপর দুই সদস্য পালিয়ে যায়।

মোটরসাইকেল চুরির অপরাধে আটক সিগনাল টাওয়ার এলাকার জয়নাল আবেদীনের ছেলে নুরনবী হোসেন ওরফে আল আমিন (২০)সহ পলাতক আসামী সিগনাল টাওয়ার এলাকার আলমগীরের ছেলে বাবু হোসেন (২০) ও আন্ধারিয়ার তরিকুল ইসলামের ছেলে জুয়েল শেখ (১৯)। এ তিন জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, মোংলার কেওড়াতলা এলাকা থেকে মোটরসাইকেল চোর সিন্ডিকেট চক্রের এক সদস্যকে গাড়ীসহ হাতেনাতে আটক করা হয়েছে। বাকি দুই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানায় এ কর্মকর্তা।

Please follow and like us: