“চুরি হওয়া চার গরু পাথরঘাটায় উদ্ধার, আটক-১”

খ.ম. নাজাকাত হোসেন সবুজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাট জেলার, শরণখোলা থেকে চুরি হওয়া চার গরু (গাভী) পাথরঘাটার মানিকখালী বাজার থেকে উদ্ধার করেছে পুলিশ। আটক করা হয়েছে চোরচক্রের প্রধান ইউনুচ হাওলাদারকে (৪০)। রবিবার দুপুরে গরু চারটি মালিকের কাছে হস্তান্তর এবং চোরকে আদালতে চালান করেছে শরণখোলা থানা পুলিশ।

পুলিশ জানায়, গত শুক্রবার (১৮সেপ্টম্বর) ভোররাতে শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের সোনাতলা গ্রামের মৃত মোশারেফ মাতুব্বরের ছেলে সোহাগ মাতুব্বরের গোয়াল থেকে গরু চারটি চুরি হয়। চোরেরা ইঞ্জিনচালিত ট্রলারে করে নদীপথে ওই গরু পাথরঘাটায় নিয়ে যায়। পরেরদিন শনিবার বিকেলে স্থানীয় মানিকখালী বাজারে বিক্রি করতে নিলে গৃহস্থের ওই এলাকার এক আত্মীয় গরু সনাক্ত করেন। পরে পাথরঘাটা থানা পুলিশের সহায়তায় চোরকে আটক করা হয়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, এঘটনায় সোহাগের চাচাতো ভাই মাস্টার খালিদ হোসেন বাদী হয়ে বরগুনার পাথরঘাটা উপজেলার কাঁঠালতলী গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে আটক ইউনুচ এবং অজ্ঞাত আরো তিনজনের নামে মামলা দায়ের করেছেন। চোর দলের অন্য সদস্যদেরও আটকের চেষ্টা চলছে।

Please follow and like us: