“৪ দলীয় ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত”

বাগেরহাট জেলার, মোল্লাহাটের দারিয়ালা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে ৪ দলিয় ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। । মঙ্গলবার দুপুর ১২ টায় ডি,কে,কে মাধ্যমিক বিদ্যালয় মাঠে গাংনী ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শিকদার মফিজুল ইসলামের সভাপতিত্বে টুর্ণামেন্টের উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ.লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য লায়ন শেখ হাবিবুর রহমান ।

এ খেলায় টুঙ্গিপাড়া, ফকিরহাট ,মোল্লাহাট ও তেরখাদা একাদশ অংশ গ্রহন করেন। খেলায় মোট ৩টি ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে ফকিরহাট একাদশ ও মোল্লাহাট একাদশের মধ্যে খেলা হয়। খেলায় নির্দিষ্ট সময়ের মধ্যে কোন দলের খেলোয়াড়রা গোল দিতে না পারায়। ট্রাইব্রেকারের মধ্যেমে ফকিরহাট একাদশ ৩-১ গোলে মোল্লাহাট একাদশকে পরাজিত করেন।

খেলায় বিজয়ী দলকে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি এবং রানার্সআপ দলকেও একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার হিসেবে প্রদান করেন। খেলা পরিচালনা করেন খাঁন তুষার আহমেদ। খেলায় অন্যান্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ ভুলু মিয়া, আ.লীগ নেতা হেদায়েত শেখ, শিকদার তরিকুল ইসলাম, ডাঃ শরিফুজ্জামান শরিফ, ডি,কে,কে মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি শিকদার উজির আলী, ইউপি সদস্য মোল্লা সহিবুজ্জামান সবুজ, শিকদার ওহিদুজ্জামান, শেখ হুমায়ুন।

এছাড়া উপস্থিত ছিলেন আহম্মেেদ শরিফ, মিঠু শিকদার ,পান্ন শেখ ,টিপু মোল্লা প্রমূখ। খেলার আয়োজকরা বলেন করোনা ভাইরাসের কারনে দীর্ঘদিন খেলাধূলা বন্ধ থাকায়, যুব সমাজ যাতে মাদক এবং ইভটিজিং এর দিকে ধাবিত না হতে পারে এজন্য এই খেলার আয়োজন করা হয়েছে।

Please follow and like us: