“ফকিরহাটে পিকআপ ও গরু সহ দুইজন আটক”

বাগেরহাট জেলার, ফকিরহাট উপজেলার বেতাগা এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় মডেল থানা পুলিশ পিকআপ ও দুইটি গরুসহ সিন্ডিকেটের দুই সদস্যকে আটক করেছে। বুধবার সন্ধ্যায় তাদেরকে বেতাগার মাসকাটা এলাকা থেকে আটক করা হয়। আটককৃতরা হলো পাগলা শ্যামনগর গ্রামের সৈয়দ মোল্লার পুত্র পিকআপ চালক ও সিন্ডিকেটের সদস্য সুমন মোল্লা (২৮) ও দক্ষিণ খানপুর এলাকার আলাল সরদারের পুত্র রাসেল সরদার (২২)। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে ফকিরহাট মডেল থানায় মামলার প্রস্তুতি চলছিল।

মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরির্দশক (এসআই) রফিকুল ইসলাম জানান, চক্রটি যশোর এলাকা থেকে দুইটি গরু চুরি করে বেতাগার মাসকাটা মল্লিশখা এলাকায় এনে রাখে। স্থানীয়দের বিষয়টি নিয়ে সন্দেহ হওয়ায় তারা রাত ৭টার দিকে পিকাপে করে গরু ও মটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাদেরকে আটক করে পুলিশের নিকট সোর্পদ করে। এদের সাথে আরও কয়েকজন জড়িত রয়েছে। পুলিশ তাদেরকে আটকের জন্য জোর চেষ্টা চালাচ্ছেন। গরু চুরি চক্রের মোট ৫জনের নাম উল্লেখ করে মামলা করা হবে পুলিশ জানিয়েছে।

তবে কোন এলাকা থেকে গরু দুটি চুরি করা হয়েছে তা পুলিশ খতিয়ে দেখছে। সিন্ডিকেটটি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকা থেকে গরু চুরি করে আসছিল।

উল্লেখ্য, ফকিরহাট সহআশপাশ অঞ্চল সমূহে সাম্প্রতিক সময়ে অর্ধশতাধিক গরু চুরির ঘটনা ঘটেছে। এবিষয়ে থানায় অভিযোগ বা মামলা দায়ের হলেও পুলিশ চুরি হওয়া গরু বা চোরদের আটক করতে পারেনি।

Please follow and like us: