“ইউপি সদস্যের বিরুদ্ধে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ রামপালে”

বাগেরহাট জেলার, রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের আরও এক ইউপি সদস্যের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী গৃহবধূ খুলনা সিটি করপোরেশন মেয়র বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বলেছেন।

অভিযোগে জানা গেছে, উপজেলার রোমজাইপুর গ্রামের জনৈক গৃহবধূকে একই গ্রামের গাউসুল আজমের পুত্র ও ইউপি সদস্য আলমগীর হোসেন গত ১৮ সেপ্টেম্বর বিকাল ৫ টায় স্থানীয় পোলঘাটা বাজারে গেলে প্রকাশ্যে অশ্লীল ভাষায় কথা বলে যৌন হয়রানি ও পেড়িখালী বাজারের জনৈক আর এক সাবেক ইউপি সদস্যার মত চলাফেরা করেন বলে তুলনা করেন।
এ সময় বাজানো প্রচুর লোকজন জড় হয়ে বিষয়টি শুনে হতভম্ভ হয়ে যায়। আলমগীর হোসেন প্রভাবশালী হওয়ায় ভয়ে কেউ প্রতিবাদ করতে পারেনি। অভিযোগের বিষয়ে আলমগীর মেম্বারের কাছে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনাটি সত্য নয়। অহেতুক মিথ্যা অভিযোগ করেছে।

এ ব্যাপারে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস এর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, ৩০ সেপ্টেম্বর দুই পক্ষকে ডেকে শুনানী করা হবে, ঘটনার সত্যতা পাওয়া গেলে বিধি অনুযায়ী ব্যাবস্থা নেয়া হবে।

Please follow and like us: