শার্শার নাভারনে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

“হারবে ধর্ষক,জিতবে দেশ, ধর্ষণ মুক্ত বাংলাদেশ” এই শ্লোগানে নোয়াখালীসহ দেশব্যাপী ধর্ষণ ও নারী প্রতি সহিংসতা এবং ধর্ষকদের “দ্রæত বিচার আইনে” সর্ব্বোচ শাস্তির দাবিতে যশোরের শার্শার নাভারনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার নাভারণ সাতক্ষীরা মোড়ে বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাস্টের উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাস্ট শার্শা উপজেলা শাখার সভাপতি সাংবাদিক আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এসময় মানববন্ধন কর্মসূচিতে যোগ দেন,দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান,ঝিকরগাছা সেবা সংগঠন,যশোর জেলা সেবক সংগঠন, নবীবনগর মিতালী যুব সংঘ, বাঁকড়া স্বপ্নচূড়া সংগঠন উপজেলায় কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা।
বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাস্ট যশোর জেলা শাখার সাধারন সম্পাদক সরদার আসিফ-উদ-দৌলা অলোক সহ অনুষ্ঠানে বক্তব্য রাখেন-বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাস্ট কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ, মানবাধিকার নেত্রী সালমা আক্তার শেলি,মানবাধিকার হেল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান, যশোর জেলা সেবক সংগঠনের সভাপতি মতিয়ার রহমান,নাভারণ ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান আলী, নাভারণ ফজিলাতুননেছা মহিলা কলেজের প্রভাষক রফিকুল ইসলাম বুলি,শার্শা উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বৈদ্যনাথ দাস,প্রমুখ।
এসময় বক্তারা ধর্ষণকারী ও তার পরিবারকে সামাজিক ভাবে বয়কট,আশ্রয়দাতাদের আইনের আওতায় আনাসহ দেশব্যাপী নারী নির্যাতনকারী ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

Please follow and like us: