শার্শায় ৫৯৩ বোতল ফেনসিডিল সহ আটক ১

শার্শা থেকে ৫৯৩ বোতল ফেনসিডিল সহ আল- আমিন (২২) নামে একজন মাদক ব্যবসায়িকে আটক করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার ভোর ৬ টার সময় উপজেলার নিশ্চিন্তপুর দাখিল মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর থেকে ভারত থেকে পাচার করে আনা ফেনসিডিলের এ চালান সহ সে আটক হয়। যার আনুমানিক বাজার মুল্য ২ লাখ ৩৭ হাজার ২০০ টাকা। তার সাথে থাকা আরো দুইজন বিজিবির উপসিস্থতি বুঝতে পেরে পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃত মাদক ব্যবসায়ি শার্শার আন্দোলপোতা গ্রামের মাজহারুল মোড়ল এর ছেলে আল- আমিন, পলাতক আসামিরা হলো একই থানার পারইগুপি গ্রামের আব্দুর রহিমের ছেলে ইব্রাহীম (২৫) দুর্গাপুর গ্রমের আয়নাল মিয়ার ছেলে রমজান মিয়া (২৭)।

৪৯,বিজিবি বেনাপোল ক্যাম্পের সুবেদার মিজানুর রহমান বলেন যশোর – বেনাপোল মহাসড়কের আমড়াখালী চেকপোষ্ট এর বিজিবি হাবিলদার এমএ শওকত হোসেন গোপন সংবাদ এর ভিত্তিতে  ফোর্স নিয়ে শার্শার নিশ্চিন্তপুর এলাকায় অভিযান চালায়। অভিযানে ওই গ্রামের দাখিল মাদ্রাসার সামনে অবস্থান রত ফেনসিডিলের চালান শহরে প্রবেশের অপেক্ষায় দাঁড়িয়ে থাকা আল-আমিনকে আটক সহ ৫৯৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

৪৯ বিজিবি অধিনায়ক লে, কর্নেল সেলিম রেজা পিএসসি, এসি বলেন ভারত থেকে মাদক আসা অব্যাহত রয়েছে। সম্প্রতি ১১ টি আগ্নেয়াস্ত্র সহ একাধিক ফেনসিডিলও গাজার চালান উদ্ধার হলেও মাদক আসা বন্ধ হচ্ছে না। তিনি বলেন, মাদক ব্যবসায়িরা অল্প অল্প করে ভারত থেকে ফেনসিডিল এনে সীমান্তে নিরাপদে লুকিয়ে রেখে মজুদ করে। পরে যখন চালানটি বড় হয় তখন তারা এ গুলো শহর এলাকায় বিভিন্ন কৌশলে পাঠিয়ে দেয়। মাদকের ব্যপারে বিজিবি তাদের অভিযান অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় আজ ৫৯৩ বোতল ফেনসিডিল সহ একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির সাথে আরো দুইজন জড়িত থাকার জন্য তাদের নামেও মামলা দিয়ে আসামিকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us: