সুন্দর বেনাপোল গড়তে রেহেনা ট্রেডার্সের খেলার সামগ্রী বিতরন

যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, শিশুদের শারীরিক , মানসিক বিকাশে খেলাধুলা অপরিহার্য। আগামী প্রজন্মকে সুস্থ সবলভাবে বেড়ে উঠার জন্য সুযোগ সৃষ্টিতে মাঠে খেলা ধুলা চালিয়ে যেতে হবে। বেনাপোলের প্রতিটি ওয়ার্ডে শিশুদের  খেলা  পরিচালনার জন্য ১৮ টি ক্লাব করা হয়েছে। বেনাপোল পৌরসভা খেলার বিষয়ে মহাপরিকল্পনায় গুরত্বপুর্ন ভুমিকা পালন করবে। বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে রেহানা ট্রোডর্সের পক্ষ থেকে খেলার সামগ্রী  বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এ কথা বলেন।
বৃহস্পতিবার বিকেলে পৌর আওয়ামীলীগ কার্যালয়ে  মু‌জিব শতবা‌র্ষিকী উপল‌ক্ষে রেহেনা ট্রেডার্স এর  আয়োজনে শার্শা উপজেলার ৬ টি ইউনিয়নে ও ১ টি পৌরসভায় খেলার  সামগ্রী বিতরন  অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র লিটন  আরো বলেন, আজ বেনাপোল পৌর সভার পাশাপাশি অনেকে শিশুদের সুরক্ষা, শিক্ষা ও খেলাধুলার মাধ্যমে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সহযোগিতার হাত বাড়িয়েছে। তার মধ্যে রেহেনা ট্রেডার্স অন্যতম। আমরা এই মহতি উদ্যেগে আরও সচেতন বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।
এই খেলার সামগ্রী বিতরন প্রসঙ্গে রেহেনা ট্রোডার্স এর সত্বাধিকারী এনামুল হক মুকুল বলেন,মাদক এর দাপট বৃদ্ধি প্রবণ  বেনাপোল এর মত সীমান্ত এলাকায় প্রায় বছর যাবৎ শিক্ষা প্রতিষ্ঠান শিশু কিশোর যুবকরা বিভ্রান্ত হয়ে অসুস্থ পথে যাওয়াার আশঙ্কা থেকেই আমরা এই উদ্যেগ গ্রহন করেছি। যাতে আমাদের শিশু কিশোররা খেলা ধুলা ও সাংস্কৃত্কি কর্মকান্ডে নিয়োজিত থেকে নিজেদেরকে সুন্দর পথে রাখতে পারে।
উল্খ্যে শার্শা উপজেলার ১১ টি ইউনিয়নের যে ৬ টি ইউনিয়ন এই সামগ্রী বিতারন হয়েছে সেগুলো হচ্ছে পুটখালী , কায়বা, শার্শা, বাহাদুরপুর, লক্ষনপুর, ও বেনাপোল। এছাড়াও বেনাপোল পৌর সভা এলাকার জন্যেও খেলার সামগ্রী দেওয়া হয়েছে। এই সাতটি এলাকায় সমপরিমানে মোট ৬৩০ টি জার্সি, ৬০ টি ফুটবল, ২৪ টি ক্রিকেট ব্যাট ও ২৪ টি বল দেওয়া হয়েছে।
এসময় সভাপ‌তিত্ব ক‌রেন  শার্শা উপ‌জেলা ছাত্রলী‌গের প্রচার সম্পাদক রে‌হেনা ট্রেডার্স এর সত্বাধীকা‌রি এনামুল হক মুকুল।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন. বেনা‌পোল পৌর আওয়ামীলী‌গের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান  উল্লাহ মাস্টার, শার্শা উপ‌জেলা আওয়ামীলী‌গের দপ্তর সম্পাদক আ‌জিবর রহমান,প্রচার সম্পাদক ই‌লিয়াছ আযম, শার্শা উপ‌জেলা ভাইস চেয়ারম্যান মে‌হেদী হাসান, বীর মুক্তিযোদ্ধা কবি আলতাফ চৌধুরী
Please follow and like us: