বেনাপোল স্থলবন্দরে কর্মরত ট্রাফিক পরিদর্শকদের কেউ কেউ অনিয়ম অপরাধে যুক্ত

বেনাপোল স্থল বন্দরে কর্মরত অনেক ট্রাফিক পরিদর্শকদের কেউ কেউ নানাবিধ অনিয়ম অপরাধে যুক্ত। এরকম অভিযোগ প্রায়শই উঠছে। এরকমই একজন হচ্ছেন মহিউদ্দিন হাওলাদার । যিনি বর্তমানে কর্মরত রয়েছেন বন্দরের ১০ নং শেড বা পণ্যাগারে।

যতদুর শোনা গেছে এই লোকটি দীর্ঘদিন এই বন্দরে বিভিন্ন শেডে দায়িত্ব পালন করেছেন। মাঝে একবার ভোমরায় বদলী হয়েছিলেন। সেই সুবাদে  তিনি তার স্ত্রীর নামে আমদানি ব্যবসার লাইসেন্স বের করেন। এবং ভারত থেকে বোল্ডার পাথর আমদানির ব্যবসা শুরু করেন। এই ব্যবসা দেখ ভাল করার জন্য তাকে  বেশীর ভাগ সময় ভোমরা স্থল বন্দরে কাটাতে হয়। আর সেই কারনে বেনাপোল স্থল বন্দরে তার বর্তমান কর্মস্থল ১০ নম্বর পণ্যাগারে তিনি প্রায়ই অনুপস্থিত থাকেন। কর্মে এরকম অবহেলার বিষয়টি বন্দরের সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্মকর্তা জানলেও তিনি অদৃশ্য কারনে এই বিষয়টি এড়িয়ে চলছেন।

এমনও জানা গেছে তার অনুপস্থিতিতে তার স্বাক্ষর অনুকরন করে ১০ নম্বর শেডে কর্মরত বন্দরে তার অন্য সহযোগিরা আমাদিনকৃত মালামাল উঠানো নামানোর কাজ করে থাকেন।
এ বিষয়ে অভিযুক্ত মহিউদ্দিন হাওলাদার এই প্রতিবেদক এর প্রশ্নের জবাবে বলেন, একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এ বিষয়টি আদৈও সত্য নয়।
তবে এই বিষয়টি নিয়ে যারা অভিযোগ উঠিয়েছে তারা বাংলাদেশ স্থল বন্দর কর্তপক্ষ ( বাস্থবক ) এর উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে অভিযোগ ক্ষতিয়ে দেখার দাবি করেছে।

Please follow and like us: