অবশেষে বিরহ যন্ত্রনা নিয়ে নিজ দেশ ভারত ফেরত গেল যুবতী

বিরহ বেদনার যন্ত্রনা নিয়ে নিজ দেশ ভারতে বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে ফিরে গেল এক যুবতী। প্রেমের টানে কৃষ্ণা জানা (২০) নামে ওই তরুনী বিগত ১৯ মাস আগে বাংলাদেশে আসে। এরপর সে প্রেমিক বর আকবর মোল্লার সাথে ঘর বাধার স্বপ্ন দেখার সময় বেরসিক পুলিশ তাকে আটক করে। আজ রোববার দুপুর ২.৩০টার সময় বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ভারতীয় ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেন।

ভারতীয় যুবতী কৃষ্ণা জানা বলে, ফেসবুক এর মাধ্যেমে বাংলাদেশের রাজবাড়ী জেলার আকবর মোল্যার সাথে তার প্রেমের সম্পর্ক হয়। এরপর সে পাসপোর্ট বাদে চোরাই পথে সীমানা পেরিয়ে বাংলাদেশে আসে। এবং ওই যুবকের সাথে ঘর বাধার স্বপ্ন দেখে। প্রায় মাস খানেক পর আমাকে পুলিশ নিয়ে যায়। এর থেকে আমি প্রায় ১৯ মাস বাংলাদেশে অবস্থান করি একটি বেসরকারী শেণ্টার হোমে।

যশোর রাইটস এর এরিয়া কোয়র্ডিনেটর মুহিত লাল বলেন কোর্টের মাধ্যেমে কৃষ্ণাকে বাগেরহাট জেলায় নিরাপদ আবাসন নামে একটি সেফ হোমে রাখা হয়। এরপর দুদেশের স্বরাষ্ট্র মন্ত্রনালয় মারফত চিঠি চালাচালির এক পর্যায় আজ বিশেষ টাভেল পারমিটের মাধ্যমে সে নিজ দেশে ফেরত গেল।

বেনাপোল ইমিগ্রেশন ওসি মহসিন কবির বলেন, বাংলাদেশে আসা ওই নারীর ইমিগ্রেশন এর আনুষ্ঠানিকতা শেষে সেদেশের ইমিগগেশন পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us: