বেনাপোলে নিত্যহাট এর শুভ উদ্বোধন

দেশের দক্ষিন পশ্চিমাঞ্চল সীমান্ত শহর বেনাপোলে আজ শুভ উদ্ভোধন হবে নিত্য হাট নামে একটি নতুন মার্কেট এর। মুজিব শত বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে সামনে রেখে ১৬ ডিসেম্বর বুধবার এ মেগা বাজার এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে। একই ছাদের নীচে মিলবে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সহ সকল পণ্যের। এ মেগা শপে প্রভাব পড়বে না রোদ বৃষ্টির।

সীমান্তের এই জনপদের কথা ভেবে এখানে জনগনের জীবন মান উন্নয়নের জন্য নিত্যহাটের অগ্রসুচনা। যেখানে থাকবে নিত্য প্রয়োজনীয় পণ্যের পাশাপাশি সু-চিকিৎসাও ব্যাংকিং এর ব্যবস্থা । বুধবার বেলা ১০ টার সময় প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে বাজারটির শুভ উদ্বোধন করবেন বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুল হক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বেনাপোল কাস্টমস হাউজের অতিরিক্ত কমিশনার নেয়ামুল ইসলাম, শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, যশোর নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, দেশের জনপ্রিয় চিত্র নায়ক ফেরদৌস আহমেদ ও রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক, বিশিষ্ট কন্ঠ শিল্পী নকুল কুমার প্রমুখ।

উল্লেখ্য শার্শা বেনাপোলের অবহেলিত সাধরন মানুষের কথা ভেবে নিত্য হাট মেগা বাজারটি নির্মান করেছেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। তিনি মানুষের চাহিদার সাথে তার রুচি,বিবেচনার সাথে তার বিষয়বস্তু, আকাঙ্খার সাথে আবেগের ভারসাম্যর জন্য এবং শিশুদের বিনোদনের জন্য নির্মান করেছেন নিত্য হাট নামে বাজারটি।

Please follow and like us: