শার্শায় ১০ টাকা রেশন কার্ড রিনু করার কথা বলে ৩ থেকে ৬ শত টাকা আদায় করার অভিযোগ ডিলার এর বিরুদ্ধে

বেনাপোল প্রতিনিধিঃ
মানুষের অসহায়েত্বের সুযোগ নিয়ে গরীব দিন মজুর শ্রমিকদের নিকট থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে শার্শার একজন ডিলার এর বিরুদ্ধে। শার্শার উলাসী ইউনিয়নের ১ নং ওয়ার্ডে ১০ টাকা মুল্যের চাউল বিতরন এর রেশন কার্ড নবায়ন করার কথা বলে প্রতি জনের নিকট থেকে ৩ শত থেকে ৬ শত টাকা আদায় করছে ইয়ানুর রহমান বাবু নামে ডিলার।

রোববার বিকালে স্থানীয় একজন মেম্বার বিষয়টি জানতে পেরে অভিযোগ করেন। এ নিয়ে এলাকায় চলছে ব্যাপক গুঞ্জন। কেউ বলছে সরকারের ভাবমুর্তি নষ্ট করার জন্য বাবু নিজ ইচ্ছায় এধরনের কাজ করছে। উলাসী ইউনিয়ন এর কাঠুরিয়া গ্রামের আবুল হোসেন বলেন, বাবু একজন ডিলার। সরকারের ১০ টাকা দেওয়া চাউলের রেশন কার্ড এর পাতা শেষ হওয়ায় ডিলার বাবু তাদের নিকট থেকে কার্ড রিনুর কথা বলে ৩ থেকে ৬ শত টাকা নিয়েছে।

ভুক্তভোগি রেনু খাতুন ও সিরাজ মিয়া বলেন. আমাদের নিকট থেকে বাবু ৩ শত করে টাকা নিয়েছে কার্ড রিনু করে দেওয়ার কথা শুনে।

এ ব্যাপারে ডিলার বাবুর নিকট জানতে চাইলে সে ঘটনার সত্যতা শিকার করে বলে নিয়ে ছিলাম । পরে চেয়ারম্যান মেম্বারদের কথা মত টাকা ফিরিয়ে দিয়েছি। আপনারা এলাকায় জেনে দেখেন আমি টাকা ফিরিয়ে দিয়েছি।
শার্শ্ াফুড ইন্সপেক্টার ইন্দ্রোজিৎ রায় বলেন আমরা শুনেছি সে টাকা নিয়েছে। তবে পরে সকলের টাকা সে ফিরিয়ে দিয়েছে।
শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলীফ রেজা বলেন আমরা অভিযোগ পেয়েছি এ ব্যপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে তদন্ত করে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here