যশোরে যুবককে এলোপাতাড়ি ছুরি মেরে হত্যা

যশোরে যুবককে এলোপাতাড়ি ছুরি মেরে হত্যা

-যশোর প্রতিনিধি:
যশোর শহরে শাওন ওরফে টুনি (২৫) নামে এক যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে শহরের শঙ্করপুর ছোটনের মোড় এলাকায় দুর্বৃত্তরা তার বুক, পেট, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করে। তবে, কী কারণে কে বা কারা এই হত্যাকাÐ ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।
স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১১টার দিকে শঙ্করপুর ছোটনের মোড় এলাকার একটি গলির ভেতর চার-পাঁচ দুর্বৃত্ত শাওনকে ছুরিকাঘাত করে। জীবন বাঁচাতে দৌড়ে মোড়ে অবস্থিত আইনশৃঙ্খলা রক্ষা কমিটির কার্যালয়ে ঢুকে পড়েন। সেখানেও দুর্বৃত্তরা তার শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করে। গুরুতর অবস্থায় রাত পৌনে ১২টার দিকে স্থানীয়রা তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
স্থানীয় একটি সূত্র জানায়, খালাতভাই আলআমিনের সঙ্গে শাওনের দ্ব›দ্ব ছিল। সে কারণে এই হত্যাকাÐ ঘটতে পারে।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার সালাহউদ্দিন স্বপন জানান, হাসপাতালে আনার আগেই যুবকের মৃত্যু হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে।
যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে যায়। কারা, কী কারণে তাকে হত্যা করেছে- পুলিশ তা উদ্ঘাটনের চেষ্টা করছে। হত্যাকারীদের শনাক্ত ও গ্রেফতারে পুলিশি তৎপরতা শুরু হয়েছে।
নিহত শাওন যশোর শহরের শঙ্করপুর জমাদ্দারপাড়া এলাকার হালিম ওরফে তিলে মুন্সির ছেলে।

Leave a Reply