ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ, মানুষের প্রথম ভরসার জায়গা হবে বাংলাদেশ পুলিশ

মানুষের প্রথম ভরসার জায়গা হবে বাংলাদেশ পুলিশ, ‘নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ তার প্রধান অতিথির বক্ত্যেবে এ কথা বলেন।
আজ সকালে শহরের জোহান ড্রীম ভ্যালী পার্ক মিলনায়তনে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং এ সমাবেশের আয়োজন করেন সদর থানা পুলিশ।
এতে সিও সংস্থার নির্বাহী পরিচালক সামসুল আলম, সদর থানার ওসি মিজানুর রহমান, মসজিদের ইমাম, শিক্ষকসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।
এসময় প্রধান অতিথি বলেন, বিট পুলিশিং করে আমরা পুলিশের সেবাটা মানুষের দোরগোড়ায় পৌছে দিব। নারী ধর্ষন ও নির্যাতন বন্ধে সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।
তিনি আরো বলেন, নারী নির্যাতনের ক্ষেতে যে মামলা বা অভিযোগ হয়, তার মধ্যে অনেক মিথ্যা অভিযোগ পাওয়া যায়। নারী নির্যাতন আইন সংশোধন করে ধর্ষকের সাজা মৃত্যুদন্ড করে,এই আইন কঠিন ভাবে করা হয়েছে। এই আইনের আওতায় যারা আসে তাদের অনেক ভোগান্তির শিকার হতে হবে। তাই নারীদের প্রতি আমার আহবান আপনারা সত্য অভিযোগ দিবেন, তাহলে পুলিশ অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।
জেলা পুলিশের আয়োজনে একই সময়ে জেলার ৬ উপজেলার বিভিন্ন স্থানে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়
Please follow and like us: