ঝিনাইদহ কালীগঞ্জের সাইকেল চোর শৈলকুপায় আটক, 

ঝিনাইদহ কালীগঞ্জের সাইকেল চোর শৈলকুপায় আটক,
-মোঃ ইনছান আলী, জেলা প্রতিনিধি ঝিনাইদহ:
ঝিনাইদহের  শৈলকুপা উপজেলার হাটফাজিলপুর বাজারে বাইসাইকেল চুরি করার সময়ে দুইজন কে আটক করে সাধারণ জনগণ পুলিশের কাছে তাদের প্রেরণ করে ।তারা হলো ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের সোহানুর রহমান মাখন(২৫) এবং শৈলকুপা উপজেলার নলকোলা গ্রামের  টুটুল শিকদার (২০)।
জানা গেছে মোঃ সোহানুর রহমান মাখনের বিরুদ্ধে এর আগে এলাকায় ছাগল চুরি ও সাইকেল চুরি ছাড়াও এলাকায়  বিভিন্ন মানুষের বাড়িতে বিভিন্ন মালামাল চুরির অভিযোগ আছে।তাছাড়া সোহানুর  রহমান মাখন একজন মাদক সেবককারী। এই বিষয় তেতুলবাড়িয়া গ্রামের একজন  নাম প্রকাশ না করার শর্তে  জানান, এর আগে সোহানুর রহমান কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের রোস্তম আলী মাধ্যমিক বিদ্যালয় ইট ভাটার  পিছনে থেকে মাদক সেবন করার সময় তাকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিন মাসের জেল দেন।তিন মাসের জেল খেটে এসে আবারও অপকর্মের সাথে জড়িয়ে পড়েন।তিনি আরো বলেন, সোহানুর রহমান মাখনের  বড় ভাই কাকন সেও একজন মাদক ব্যবসায়ী।২০১৪ সালে গাজীপুর সদর থানার পুলিশ কাকন কে মাদকসহ আটক করে।
এই বিষয় শৈলকুপা হাট  ফাজিলপুর ক্যাম্পের এস আই তৌফিক জানান, দুই  জন  সাইকেল চুরি করার সময় সাধারণ জনগণের হাতে ধরা খায়।আমি খবর পেয়ে ঘটনার স্থানে থেকে  টুটুল সিকদার ও সোহানুর রহমান মাখন নামের  দুইজন সাইকেল চোরকে আটক করি।মামলার প্রক্রিয়া  চলছে ,আগামীকাল কোর্টে চালান দেওয়া হবে।

Leave a Reply