ঝিনাইদহে সাংবাদিককে প্রান নাশের হুমকি, থানায় জিডি 

ঝিনাইদহে তথ্য সংগ্রহকালে এক সাংবাদিককে প্রান নাশের হুমকির অভিযোগ উঠেছে। এব্যাপারে থানায় জিডি করেছেন ভুক্তভোগী সাংবাদিক এম এ সামাদ, যার জিডি নং ১৩০৪।
সাংবাদিক সামাদ ঝিনাইদহ জেলা রিপোটার্স ইউনিটির এক অংশের সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার ঝিনাইদহ প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।
যানা যায়, ঝিনাইদহে প্রগ্রেসিফ লাইফ ইন্সুইরেন্স নামক সংস্থার নামে গ্রাহকদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে ব্যাপারি পাড়ার সাবেক ব্যাংক কর্মকর্তা, আমিনুল ইসলাম। অধিক মুনাফার লোভ দেখিয়ে দীর্ঘ আট বছর যাবত কিস্তি আদাই করে রাতের আধারে ২০১৫ সালে গাঁ ঢাকাদেয়। তবে বর্তমানে তিনি বাসায় অবস্থান করছেন। ভুক্ত ভোগিরা তাদের পাওনা টাকা চাইতে গেলে বিভিন্ন ধরনের তালবাহানা করতে থাকে।
এ ব্যাপারে সাংবাদিক সামাদ প্রতিবেদককে জানান, ব্যাপারীপাড়ার সাবেক ব্যাংক কর্মকর্তা আমিনুল ভুয়া ইন্সুইরেন্স কোম্পানীর নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। আমি ব্যাপারীপাড়ার অসহায় শাপলা খাতুনের অভিযোগের ভিত্তিতে গত ২৪ সেপ্টেম্বর তথ্য সংগ্রহর জন্য আমিনুলের বাসায় যেয়ে তাকে না পাওয়ায় পরে উনার বড় ছেলে আরিফের নম্বরে ফোন দিলে সে আমাকে প্রান নাশের হুমকি দেয়। বর্তমানে আমি প্রান নাশের ঝুকিতে আছি, তাই ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করেছি।
বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, আমাদের কাছে লিখিত অভিযোগ এসেছে, আমরা তদন্ত সাপেক্ষে এর ব্যাবস্থা নিব।
এদিকে সাংবাদিক সামাদকে প্রাননাশের হুমকি দেওয়ায় ঝিনাইদহের সাংবাদিক মহল এর তীব্র নিন্দা জানিয়েছেন, এবং দোষীদের আইনের আওতায় এনে শাস্তি দাবী করেছেন।
Please follow and like us: