শালিখায় সারাদেশে চলমান ধর্ষণ বন্ধ ও ধর্ষকদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

মাগুরার শালিখা উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন “তারুণ্যের শালিখার” উদ্যোগে দেশের চলমান ধর্ষণ বন্ধ ও ধর্ষকদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে প্রেসক্লাব শালিখার সম্মূখে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: মোঃ কামাল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোহাম্মদ বাতেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অনিতা মল্লিক, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা বীথি মন্ডল প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, ইসলামিক বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বৃন্দ ।

শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন, দেশ থেকে ধর্ষকদের বিতাড়িত করতে ও ধর্ষণ প্রতিরোধ করতে সবাইকে স্ব স্ব জায়গা থেকে প্রতিরোধ প্রতিবাদ গড়ে তুলতে হবে তাহলেই এ দেশ কে সোনার বাংলাদেশে পরিণত করা সম্ভব।পরে তারা ধর্ষণ বিরোধী বানীসম্মৃদ্ধ ব্যানার ও ফেস্টুন নিয়ে একটি  র‍্যালি বের করে র‍্যালিটি মহাসড়ক হয়ে বালিকা বিদ্যালয় মোড় প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাব শালিখায় এসে সামনে শেষ হয়।

Please follow and like us: