সৎ রাজনীতিবিদ এম,আই (কানন)কে মাগুরা পৌরসভা ২ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে জনগণ আশাবাদী

0
149

আগামী ১৬ জানুয়ারি মাগুরা পৌরসভা নির্বাচনে ৯টি ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্যসহ ওয়ার্ড কাউন্সিলর পদে ৫১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

পৌরসভা নির্বাচনে ২ নং ওয়ার্ডে বৃহৎ মহল্লা কেন্দ্রিক তিনজন প্রার্থী হবার কারণে সামাজিকভাবে একাত্মতার অভাব পরিলক্ষিত হওয়ায় মাগুরা স্টেডিয়ামপাড়া আইন-শৃঙ্খলা কমিটির উদ্যোগে আহবানকৃত সভার সভাপতিত্ব করেন সাবেক মাগুরা মহিলা কলেজের অধ্যক্ষ জনাব দেলোয়ার হোসেন,উপস্থিত ছিলেন ইসলামিক ইউনিভার্সিটি অ্যাসোসিয়েট প্রফেসর ডঃ মোঃ মোহববতুউল্লাহ উপস্থিত ছিলেন আইন-শৃঙ্খলা কমিটির সেক্রেটারী জনাব মেজবাউর রহমান, উপস্থিত ছিলেন সাবেক ডিজিএম অগ্রণী ব্যাংক,আরো উপস্থিত ছিলেন ৬টি মসজিদের সভাপতি সেক্রেটারি এবং তাদের প্রতিনিধিগন।

সকলের উপস্থিতিতে ভোটের মাধ্যমে তিন জন প্রতিদ্বন্দ্বীর মধ্যে জানাব এম আই কানন সর্বোচ্চ ভোট পাওয়ায় তাকে স্টেডিয়াম  পাড়ার একক প্রার্থী হিসেবে ঘোষনা করা হয় বাকি দুজন প্রার্থী স্বাভাবিকভাবে পরাজিত হওয়ায় এবং সামাজিক সিদ্ধান্তের প্রতি আস্থা এবং বিশ্বাস রেখে নমিনেশন পত্র প্রত্যাহার করতে এবং আজকের আয়োজিত সভায় সভাপতির মাধ্যমে যে সমস্ত সিদ্ধান্ত আসবে তা সকলে মেনে নিবে এই নিমিত্তে  রাজি হন।।।

একজন সৎ রাজনীতিবিদ, নিরঅহংকার, পরোপকারী, সবার পছন্দনীয়, সদা হাস্যজ্জল, মিষ্টভাষী এবং সময়ের সাহসী পুরুষ এম,আই (কানন)কে এলাকার জনগণ মাগুরা পৌরসভা ২ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায়।

উল্লেখ্য, মাগুরায় পৌরসভায় এবার ৩৫ ভোট কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হবে। মাগুরা পৌরসভায় মোট ৭৬ হাজার ৮৩৫ জন ভোটার রয়েছে।

Please follow and like us: