মাগুরার শ্রীপুরে শিক্ষক-সুপারভাইজারদের ৫দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন

মাগুরার শ্রীপুরে শিক্ষক-সুপারভাইজারদের ৫দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি: “শেখ হাসিনার বারতা,সবার জন্য সাক্ষরতা,মুজিব মানে স্বাধীনতা,মুজিব মানে বাংলাদেশ” এ প্রতিপাদ্য নিয়ে গতকাল রবিবার দুপুরে মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ইসাডোর সার্বিক সহযোগিতায় মাগুরা জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর ব্যবস্থাপনায় বয়স্ক নর-নারীর মৌলিক সাক্ষরতা প্রকল্প ২য় পর্যায় প্রকল্পের আওতায় শ্রীপুর উপজেলার শিক্ষক-সুপারভাইজারদের ৫দিন ব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করা হয়েছে ।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ফরিদ হোসেন (শিক্ষা ও আইসিটি) ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন মাগুরা জেলা তথ্য কর্মকর্তা মোঃ রেজাউল করিম, মাগুরা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারি পরিচালক সরোজ কুমার দাস,ইসাডোর নির্বাহী পরিচালক আবু ইমাম মোঃ বাকের,রোভা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ তারিকুজ্জামান ও ইসাডোর মাগুরা কো-অর্ডিনেটর মোঃ মঈনুর রহমান প্রমুখ । প্রশিক্ষণ কর্মশালায় ৪৫ জন শিক্ষক, ৪৫ জন শিক্ষিকা,৬ জন সুপারভাইজার ও ৬ জন মাষ্টার ট্রেইনার অংশ গ্রহন করেন।

Please follow and like us: