মাগুরার শ্রীপুরে উপজেলা পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

মাগুরার শ্রীপুরে উপজেলা পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

শ্রীপুর(মাগুরা)প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল সোমবার উপজেলা পর্যায়ের শুদ্ধসুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ।
প্রাথমিক,মাধ্যমিক ও কলেজ পর্যায়ের তিন ক্যাটাগরিতে ইউনিয়ন পর্যায়ে বাছাইকৃত প্রথম স্থান অধিকারী ২২টি প্রতিষ্ঠান উপজেলা পর্যায়ের চুড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহন করে । এদের মধ্যে প্রাথমিক পর্যায়ে শ্রীপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়,জোকা সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় ও সব্দালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় তৃতীয় স্থান অধিকারী হয় । মাধ্যমিক পর্যায়ে শ্রীপুর সরকারি এম,সি পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রথম,চরমহেশপুর মাধ্যমিক বিদ্যালয় বিদ্যালয় দ্বিতীয় ও টিকারবিলা মাধ্যমিক বিদ্যালয় তৃতীয় স্থান এবং কলেজ পর্যায়ে শ্রীপুর সরকারি কলেজ প্রথম,টিকারবিলা বঙ্গবন্ধু সরকারি কলেজ দ্বিতীয় ও আলহাজ্জ আলতাফ হোসেন মহিলা কলেজ তৃতীয় স্থান অধিকারী হয় । উপজেলা পর্যায়ের প্রথম স্থান অধিকারী দলগুলোই শুধমাত্র জেলা পর্যায়ের চুড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ পাবে ।


শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন ঘোষনা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তারিকুল আলম । প্রতিযোগিতার বিচারকার্যে নিয়োজিত ছিলেন সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার সুলতান আলী,জিকে আইডিয়াল ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক শিশির শিকদার,উপজেলা শিল্পকলা একাডেমির পরিচালক ও সাংবাদিক আশরাফ হোসেন পল্টু, ও রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মুক্তি রানী দত্ত প্রমূখ । এসময় প্রতিযোগিরা ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন ।

Please follow and like us: