শ্রীপুরে দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত

শ্রীপুরে দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত
রাস্তায় গাছ ফেলে শিক্ষা সফরের যাত্রীদের টাকা ও স্বর্ণালংকার লুট

শ্রীপুর(মাগুরা)প্রতিনিধি: গত সোমবার গভীর রাতে মাগুরার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া ইউনিয়নের দোরান নগর গ্রামস্থ ওয়াপদা খালের পাকা সড়কের ওপর গাছ ফেলে অস্ত্রের মুখে জিম্মি করে শিক্ষা সফরের যাত্রী উপজেলার জি,কে আইডিয়াল ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক ও শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সহকর্মী আব্দুল আওয়াল ও পরিবারের সদস্যদের ডাকাতদল গতিরোধ করে দেশীয় অস্ত্র-সস্ত্র প্রদর্শন করে তাদের নিকট থেকে নগত টাকা,স্বর্ণালংকার, মোবাইল সেটসহ দু’লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়েছে বলে ভূক্তভোগীরা জানান।

ভূক্তভোগী জি,কে আইডিয়াল ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক ও শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল বলেন, সোমবার সকালে কলেজের শিক্ষক, শিক্ষার্থী, গভর্নিং বডির সদস্য এবং শিক্ষকদের পরিবার-পরিজন নিয়ে নাটোরের গণভবনসহ বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণে যান । ভ্রমণ শেষ করে কলেজ ক্যাম্পাসে ফিরতে এবং শিক্ষাার্থীদের নিজ নিজ বাড়িতে পৌছানো নিশ্চিত করতে শিক্ষকদের রাত বেশ গভীর হয়ে যায় । ওইদিন রাত অনুমান সাড়ে ১১টার দিকে কলেজের সহকারী অধ্যাপক ও শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল ও সহকর্মী আঃ আওয়ালসহ তাদের পরিবারের সদস্যরা ইজিবাইক যোগে বাড়িতে ফিরছিলেন । পথিমধ্যে রাত পৌনে ১২টার দিকে দোরাননগর নামক স্থানে পৌঁছালে একদল ডাকাত পাকা রাস্তায় ওপর গাছ ফেলে তাদের গতিরোধ করে দেশীয় অস্ত্র দেখিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। একই সময় অপর এক মোটরসাইকেল আরোহী ও বিপরীত দিক থেকে আসা মালামাল বোঝাই নসিমন গাড়ীসহ দুজনকেও অস্ত্রের মুখে জিম্মি করে একই ভাবে তাদের নিকট থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় । খবর পেয়ে শ্রীপুর থানা ও নাকোল ফাঁফির টহল পুলিশ ঘটনাস্থলে পৌছানো পূর্ব মূহুর্তেই ডাকাতদল পালিয়ে যায়। পরদিন অর্থ্যাৎ মঙ্গলবার দুপুরে ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে এবিষয়ে থানায় লিখিত অভিযোগ করা দাখিল করা হয়েছে।

শ্রীপুর অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন , সংবাদ শুনার পরপরই পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌছে অভিযান পরিচালনা করেছে । কিন্তু দুস্কৃতিকারীরা ঘটনা ঘটিয়েই গা ঢাকা দিয়েছে । তবে লিখিত অভিযোগের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।
মাগুরার পুলিশ সুপার খান মোঃ রেজোয়ান মঙ্গলবার সকালে ঘটানাস্থল পরিদর্শন করেছেন এবং ঘটনার সাথে জড়িত দুস্কৃতিকারীদের দ্রæত আটক করার বিষয়ে থানা পুলিশকে নির্দেশ দেন।

Please follow and like us: