মাগুরায় বন্দুক যুদ্ধে দুই ডাকাত সর্দার নিহত

মাগুরায় বন্দুক যুদ্ধে দুই ডাকাত সর্দার নিহত
আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি: মাগুরায় বন্দুক যুদ্ধে দুই ডাকাত সর্দার নিহত হয়েছে। পুলিশ গতকাল বুধবার ভোরে মাগুরা সদর উপজেলার বরুনাতৈল গ্রামের মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে। পুলিশের দাবী অভ্যন্তরীন কোন্দলের জের ধরে দুই দল ডাকাতের মধ্যে এ বন্দুক যুদ্ধের ঘটনায় ঘটেছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইফুল ইসলাম জানান, ভোররাতে গোলাগুলির শব্দ শুনে সদরের ররুনাতৈল গ্রামবাসী পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে স্থায়ীয় মাঠ থেকে এলাকাবাসীর সহায়তায় গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একাধিক দেশীয় অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করে। পরে খোঁজ খবর নিয়ে পুলিশ জানতে পারে নিহত দুই জন হচ্ছেন-ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী গ্রামের গফুর মন্ডলের পুত্র ডাকাত সর্দার লাভলু মন্ডল (৪০) ও একই জেলার বোয়ালমারী উপজেলার ডাকাত সর্দার দাউদ হোসেন (৩৮)। নিহত দুইজনের নামে ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ি, নড়াইল ও মাগুরার বিভিন্ন থানায় এক ডজনেরও বেশি ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের ঘটনায় মামলা রয়েছে। নিজেদের মধ্যে অভ্যন্তরীন কোন্দলের জের ধরে পাল্টাপাল্টি গোলাগুলির ঘটনায় এ দুই ডাকাত সর্দার নিহত হয়েছেন বলে ওসি সাইফুল ইসলাম দাবী করেছেন।
সাইফুল ইসলাম জানান, ময়না তদন্ত জন্য মরদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে নিহতদের পরিবারের সদস্যরা এলে তাদের কাছে হস্তান্তর করা করা হবে। এছাড়া বন্দুক যুদ্ধের ঘটনা তদন্ত করে আইগত ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here